বলিউড

‘এখনি আমাকে চুমু খাও’, সামনে এল বিগ বসের ঘরে শমিতা শেট্টি এবং রাকেশ বাপাটের অন্তরঙ্গ দৃশ্য, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি কিছুদিন আগেই শুরু হয়ে গিয়েছে বিগ বস ওটিটি। এবারে বিগবসের ঘরের মূল আকর্ষণ হলেন শামিতা শেটি। কিছুদিন আগেই রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি কাণ্ডের জেরে শামিতার নাম খবরের শিরোনামে উঠে এসেছিল। এবারে বিগবসের প্রতিযোগী হিসেবে তিনি বেশ আলোড়ন ফেলেছেন বিনোদন জগতে। ঘরে প্রবেশ করতে না করতেই প্রতিযোগীর সঙ্গে তিক্ত সম্পর্ক গড়ে উঠেছে শামিতার, বিভিন্ন বিষয় নিয়ে তর্ক-বিতর্ক লেগেই থাকে সকলের সঙ্গে।

তবে তাদের মধ্যেও একজনের সঙ্গে শামিতার সম্পর্কের ঘনিষ্ঠতা তাপমাত্রা ছাড়াচ্ছে। বিগ বস’-এর ঘরে শুরু হয়েছে অশ্লীলতা এমনটাই দাবি নেটিজেনদের। কয়েকদিন আগে একটি প্রমো ভিডিওতে শামিতার হাতে চুমু খেতে দেখা গিয়েছে রাকেশ বাপাট কে। রাকেশের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ কিছুটা আলাদা তবে এই বিশেষ বন্ধুত্ব যেন দিন দিন মাত্রা ছাড়াচ্ছে।

বর্তমানে বিগ বসের ঘরে রাকেশের প্রেমে মজেছেন শামিতা শেট্টি। প্রকাশ্যে চুমু খাওয়া থেকে শুরু করে আরও বিভিন্ন ধরনের কর্মকাণ্ড করে চলেছেন দুজনে। সম্প্রতি বিগবসের একটি নতুন প্রমো ভিডিওতে উঠে এসেছে এমন কিছু দৃশ্য যা দেখে নেটিজেনরা তুমুল সমালোচনার মুখে ফেলেছেন শমিতা তে এবং রাকেশকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে রান্নাঘরে রাকেশ সকলের জন্য খাবার গরম করছেন এবং খাবারের টেবিলে বসে শামিতা তার সাথে কিছু কথোপকথন করছেন এবং হঠাৎই সেই কথোপকথনের মাঝে শামিতা রাকেশের কাছে চুমু খাওয়ার আবদার করে ওঠে এবং রাকেশ ও ছুটে গিয়ে আমি তাকে চুম্বন করেন।

এর আগে বহুবার শমিতা এবং রাকেশের চুম্বন দৃশ্য ভিডিও ফুটেজে ধরা দেখা গিয়েছে তা নিয়ে তুমুল সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবারে এর প্রমো ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়। এর আগেও বিগ বসের ঘরে প্রতিযোগিতার মধ্যে কানেকশন তৈরি হয়েছে, এই সিজনে ও তা বাদ পড়েনি একে অপরের কানেকশন খুঁজে নিয়েছে বিগবসের ঘরের প্রতিযোগিরা। তবে শমিতা এবং রাকেশ দুজনের সম্পর্ক বন্ধুত্ব বলে আখ্যা দিলেও আদবে বন্ধুত্ব থেকে অনেক বেশি কিছু সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

Back to top button