বলিউড

CID-র এসিপি প্রদ্যুয়মান হাতে কাজ নেই, ‘সিআইডি’-র তুমুল জনপ্রিয়তার পরেও কর্মহীনতায় ভুগছেন এসিপি প্রদ‍্যুম্ন, এক সাক্ষাৎকারে অভিনেতা জানালেন নিজেই

শিবাজী সত্যম ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও বেশ পরিচিত মুখ। সনির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সিআইডি’তে দীর্ঘসময় এসিপি প্রদ্যুয়মানের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিক টানা ২১ বছর ধরে মনোরঞ্জন করেছিল দর্শকদের। ধারাবাহিকের পাশাপাশি বলিউডের একাধিক ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শিবাজী সত্যমকে। একজন অভিনেতা হিসেবে তিনি বহু মানুষের কাছে পরিচিত। আমি বর্তমানে এই এসিপি প্রদ্যুয়মানের হাতে সেভাবে কাজ নেই। অভিনয় করার ইচ্ছা থাকলেও সেভাবে ডাক পান না তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই সেকথা জানিয়েছেন অভিনেতা।

অভিনয় জগতে পা রাখার আগে তিনি একজন ব্যাঙ্ক ক্যাশিয়ার ছিলেন। তবে অভিনয়ের জন্য ছেড়েছিলেন ব্যাঙ্কের চাকরিও। পরবর্তীকালে অভিনয় জগতে পা রেখে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছিলেন খুব অল্পসময়ের মধ্যেই। দর্শকদের মাঝে নিজের একটা আলাদা পরিচিতিও গড়েছিলেন তিনি। তার স্ত্রী ও দুই ছেলে-মেয়ে রয়েছে। একজন অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি যে একেবারে সংসারী মানুষ, তা বলাই বাহুল্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা শিবাজী সত্যম জানিয়েছেন, বর্তমান পরিস্থিতিতে বহুদিন ধরেই তিনি ভালো কোন চরিত্রে অভিনয় করার সুযোগ পাননি। প্রতিটা অভিনেতাই একটা ভালো চরিত্রের আশায় থাকে। কিন্তু তিনি ভালো চরিত্র না পাওয়ায় বেশ হতাশ হয়েছেন, তা তার কথা থেকেই স্পষ্ট। এমনকি তিনি এও বলেছেন, তার যেমন ভালো কাজ করার ইচ্ছা রয়েছে তেমনি দর্শকদেরও ভালো অভিনেতার অভিনয় দেখার ইচ্ছা রয়েছে। তার কথায়, বর্তমান পরিস্থিতিতে তার মতো একাধিক ভালো অভিনেতা-অভিনেত্রীরা অভিনয়ের সুযোগ পাচ্ছেন না। যাতে ক্ষতি হচ্ছে দু’পক্ষেরই।

 

View this post on Instagram

 

A post shared by Shivaji Satam (@shivaaji_satam)

সম্প্রতি শোনা গিয়েছে, ছোটপর্দায় আবারও নতুন রূপে ফিরতে চলেছে সিআইডি। সেখানে আবারো এসিপি প্রদ্যুয়মানের চরিত্রে দেখা যেতে পারে শিবাজী সত্যমকে। সম্ভবত খুব শীঘ্রই আবারো ঐ পুরনো চরিত্রের হাত ধরেই টেলিভিশনের পর্দায় দেখা মিলতে পারে অভিনেতার।

Back to top button