বাংলা সিরিয়াল

সময়ের সঙ্গে সঙ্গে সকল মানুষই পাল্টে যায়, নিজের ভিডিওর মাধ্যমে নিজের কাছের মানুষের পাল্টে যাওয়ার কথা সকলের সামনে তুলে ধরলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ সকলের প্রিয় মিঠাই

বর্তমানে ধারাবাহিক শ্রেষ্ঠ মিঠাইয়ের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু খুব অল্পসময়ের মধ্যেই দর্শকের ঘরের মানুষ হয়ে উঠেছেন। সকলেই খুব ভালোবাসে তাকে, এই অল্প সময়ের মধ্যেই দর্শকের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ তিনি। মাঝেমধ্যে নিজের বিভিন্ন ছবি এবং রিল ভিডিওর মাধ্যমে দর্শকদের এন্টারটেন করতে থাকেন। এই ভিডিও এর মধ্যে কিছু কিছু ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে, এবারও সে রকম একটি ভিডিও ভাইরাল হলো।

সম্প্রতি নতুন একটি ভিডিও বানিয়েছেন সৌমিত্রা যেখানে তাকে ‘Waqt Badal Jate hain To log bhi badal jaate hain’ এই কথাটির সঙ্গে ভিডিও বানাতে দেখা গিয়েছে। অর্থাৎ তিনি বলতে চেয়েছেন সময়ের সঙ্গে সঙ্গে সব মানুষই পাল্টে যায়। যদিও কথাটি ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন অভিনেত্রী, তবুও এই কথাটির সকল মানুষের বাস্তব জীবনেই সত্যি সেটা অভিনেত্রী হোক অথবা সাধারণ মানুষ। সকলের জীবনে এমন কিছু মানুষ থাকে যারা সময়ের সঙ্গে সঙ্গে সত্যিই পাল্টে যায়।

ওই দিন ভিডিওতে অভিনেত্রী সৌমিতৃষাকে মিঠাই এর পোশাক থেকে বেরিয়ে এসে ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে। যেখানে তাকে নীল রঙের একটি পোশাকে দেখা গিয়েছে। খোলা চুল এবং হালকা মেকআপ এ অভিনেত্রীকে খুব সুন্দর দেখাচ্ছিলো ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এর আগেও অভিনেত্রী বিভিন্ন ধারাবাহিকে কাজ করলেও মিঠাই ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন তিনি এবং ধারাবাহিকেও টিআরপি তালিকার প্রথমে জায়গা করে দিয়েছে। মিঠাই এবং সিদ্ধার্থের দুষ্টু মিষ্টি কেমিস্ট্রির ভক্ত সকলেই। এই ধারাবাহিকটি সকলেরই বেশ পছন্দের তাই তো গত এক বছর ধরে টিআরপি তালিকায় নিজের প্রথম স্থান কাউকে একচুল ছেড়ে দেয়নি তারা। ধারাবাহিকের প্রতিটি সদস্যের সঙ্গে বেশ পরিচিত সকলে এই ধারাবাহিকের মাধ্যমে আদৃত রায় এবং সৌমিতৃষা প্রথমবার জুটি বেঁধেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button