বলিউড

প্রকাশ্যেই গোবিন্দার ভাগ্নে কৃষ্ণার বউকে ‘খারাপ বৌমা’র আখ্যা দিলেন গোবিন্দার স্ত্রী সুনিতা আহুজা, প্রকাশ্যে চলে এলো পারিবারিক দ্বন্দ্ব

পৃথিবীতে সুন্দর দুষ্টু মিষ্টি খুনসুটি ভরা সম্পর্ক গুলোর মধ্যে অন্যতম একটি সম্পর্ক হল মামা ভাগ্নে সম্পর্ক। বিভিন্ন সময় বিভিন্ন মানুষের মধ্যে এই সম্পর্কের ইকুয়েশন একেক রকম।

কিন্তু সেলিব্রিটিদের মধ্যে সব সম্পর্ক যেন প্রকাশ্যে চলে আসে কোনো-না-কোনোভাবে। এক্ষেত্রেও মামা ভাগ্নে ঝামেলা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে ধরা পড়েছে ভাবছেন কাদের মধ্যে? এখানে বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ এবং তার ভাগ্নে কৃষ্ণ অভিষেকের কথা বলা হচ্ছে।

এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে আমরা গোবিন্দের স্ত্রী সুনীতা আহুজাকে বিভিন্নভাবে কৃষ্ণর সমালোচনা করতে দেখেছি। এবারের সরাসরি কৃষ্ণর স্ত্রী অভিনেত্রী কাশ্মীরা শাহ এর সমালোচনা করলেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুনীতা কাশ্মীরা কে ‘খারাপ বৌমা’ বলে সম্বোধন করেছেন। সাক্ষাৎকারে সুনীতা সকলের সামনেই বলেন “একসময় ওদের আমি মায়ের মত যত্ন করেছি, কিন্তু ওদের থেকে এরকম খারাপ ব্যবহার আমি কখনো আশা করিনি।

আসলে পরিবারে আগে ছোটখাটো ঝামেলা থাকলেও নতুন বৌমা আসার পরে এই ঝামেলা আরো দ্বিগুন হয়েছে। আর তারপরই নানা রকমের সমস্যার সৃষ্টি হয়েছে। আমি কারো নামে বলতে চাইনা, জীবনে এত সময় নেই। গোবিন্দর সমস্ত কাজের দায়িত্ব আমার, তার সমস্ত কাজ আমি দেখি এই সমস্ত বিষয় নিয়ে আলোচনা করার সময় নেই কিন্তু যে ব্যবহার ওদের থেকে আমি পেয়েছি সেটা কাম্য ছিল না।”

টেলিভিশনের পর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দা কাপিল শর্মা শো’ এর একজন সদস্য অভিষেক। সদ্য সেই শো এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দা এবং তার স্ত্রী সুনীতা আহুজা।

তারা দুজন বিশেষ অতিথি হিসেবে আসছেন শুনেই অভিষেক নিজেকে সেই শো থেকে সরিয়ে নেন। এই সম্পর্কে অভিষেক জানান “আমার মতে দুই পক্ষেরই একসঙ্গে স্টেজে থাকার ইচ্ছে ছিল না।” এই প্রসঙ্গ ধরেই পারিবারিক দ্বন্দ্ব সকলের সামনে চলে আসে এবং তা নিয়েই মুখ খোলেন সুনীতা।

সাক্ষাৎকারের সুনীতা বলেন ‘আমি শুনেছি আমরা অতিথি হিসেবে আসছে শুনেই অভিষেক নিজেকে সরিয়ে নেয়, সে নাকি বলেছে দু’পক্ষেই একসঙ্গে স্টেজে থাকার মত নেই।” গত বছর এই নিয়েই নভেম্বরে গোবিন্দা প্রকাশ্যে কথা বলেন, যদিও তিনি পারিবারিক সমস্যা নেই কখনো প্রকাশ্যে কথা বলতে একদমই পছন্দ করেন না। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে যাচ্ছে দেখে এই বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে চেয়েছেন সুনীতা।

সুনীতা বলেছেন “আমরা অতিথি হিসেবে যাব শুনে অভিষেক মিডিয়ার কাছে গুরুত্ব পাওয়ার জন্য কিছু কথা বলেছে আমাদের নামে এসব করে কি লাভ? আমার মতে পারিবারিক ব্যাপার প্রকাশ্যে এনে কোন লাভ নেই। অভিষেক এখনো বলে আমার মামা এরকম, আমার মামা ওই মামার নাম না নিয়ে কোন শো হিট করার ক্ষমতা অভিষেকের নেই” এমনটাই দাবি সুনিতার।

Back to top button