বলিউড

জন্মদিনে ঐশ্বর্যর পুরনো অদেখা ছবি ভাইরাল! মিস ওয়ার্ল্ড থেকে আজ বচ্চন পরিবারের পুত্রবধূ, কেমন ছিল ঐশ্বর্য রাই বচ্চনের জীবনের এই যাত্রা পথ?

আজ ১লা নভেম্বর, বলিউডের অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী এবং আমাদের প্রাক্তন বিশেষ সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের শুভ জন্মদিন। বর্তমানে তিনি বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ। একসময় বলিউডে একের পর এক হিট সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন তিনি। বর্তমানে অবশ্য রুপালি পর্দায় খুব একটা দেখা যায় না অভিনেত্রীকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। তার জনপ্রিয়তায় এখনো এতোটুকু ভাটা পড়েনি। একসময় নিজের সৌন্দর্যে বলিউড থেকে হলিউড কাঁপিয়ে বেরিয়েছেন তিনি।

ইন্ডাস্ট্রিতে আসার আগে থেকেই বেশ জনপ্রিয় তিনি। বিশ্ব সুন্দরীর খেতাব জেতার পর ১৯৯৭ সাল থেকে নিজের অভিনয় জীবনের যাত্রা শুরু করেন। আজ তিনি ৪৯ বছরে পা রাখলেন। এত বছর বাদেও তিনি ঠিক একই রকম সুন্দরী, সেটা সত্যি প্রত্যেকেই অবাক করে। নিজের কলেজ জীবন থেকে মডেলিং শুরু করেছিলেন ঐশ্বর্য। ১৯৯৪ সালে ফেমিনা মিস ইন্ডিয়া তে অংশগ্রহণ করেন তিনি। তবে সেই প্রতিযোগিতায় ফাস্ট রান তিনি সুস্মিতার কাছে হেরে যান। এরপরই ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড এর খেতাব জেতেন।

এরপরই বিভিন্ন পরিচালকের কাছ থেকে সিনেমার অফার আসতে থাকে অভিনেত্রীর কাছে। তারপর ১৯৯৭ সালে মনি রত্নমের তামিল সিনেমা ইরুভার দিয়ে অভিনয় শুরু। সেই বছরই বলিউডের ছবির জন্য অফার পান আর তার বলিউডের প্রথম ছবি ‘অর প্যায়ার হো গ্যয়া’। ছবিতে অভিনেত্রী সঙ্গে অভিনয় করেছিলেন কোই মিল গ্যয়া-র রজত বেদি। চলতি মাসেই আবার কামব্যাক করেছেন অভিনেত্রী। মনি রত্নমেরই ‘পনিয়িন সেলভান’ ছবির মাধ্যমে। এখানে তাঁর ডবল রোল। প্যান ইন্ডিয়ায় মুক্তি পেয়েছিল এই ছবি।

Back to top button