বাংলা সিরিয়াল

অবশেষে মোদক পরিবারে এলো ছোট্ট গোপাল, কোল আলো করে ছোট্ট পুত্র সন্তানের জন্ম দিল মিঠাই

অবশেষে সব অপেক্ষার অবসান হলো।মোদক বাড়িতে এলো জুনিয়র মোদক। মিঠাইয়ের কোল আলো করে জন্ম নিল ছোট্ট গোপাল। তাই মোদের বাড়িতে এখন উৎসবের আমেজ। যতই হোক সিদ্ধার্থ এবং মিঠাইয়ের ছেলে বলে কথা তাকে নিয়ে মাতামাতি তো হবেই। ধারাবাহিকে গতকালের পর্বে দেখানো হয় গোপালের বনভোজনের সপরিবারে গুরুদেবের আশ্রমে গিয়েছে মোদক পরিবারের প্রত্যেকে।

সেখানে সকলের সঙ্গে মিঠাই ও ছিল। যদিও সিদ্ধার্থ অনেক বার করে মিঠাই কে পিকনিকে যেতে না করছিল শুধুমাত্র তার এই অবস্থার কথা ভেবে। কিন্তু তাও মিঠাই কোনো কথা শোনেনি। পরিবারের সকলের সঙ্গে নাচতে নাচতে চলে গিয়েছে গোপালের পিকনিকে।

এরপর গোপালের পিকনিক চলাকালীন হঠাৎই মিঠাইয়ের প্রসব বেদনা ওঠে। এরপর ভাগ্যক্রমে সেখানে এক ডাক্তার উপস্থিত থাকায় সেখানে কাপড় দিয়ে জায়গা ঘিরে মিঠাইয়ের সন্তান জন্ম নেয়। যদি সেখানে সেইসময় সিদ্ধার্থ উপস্থিত ছিল না। তাই শ্রী রাতুলকে মিঠাইয়ের অবস্থার কথা ফোন করে জানায় এবং পরে রাতুল, রাজিব, সিদ্ধার্থ এবং রুদ্র মিলে তাড়াতাড়ি করে ছুটে আসে গোপালের পিকনিকে। স্বাভাবিকভাবেই তখন সকলের মনে উত্তেজনা তৈরি হয়েছে তবে অবশেষে উত্তেজনার সমাপ্তি ঘটেছে। ওপার থেকে ভেসে আসে কান্নার শব্দ। এরপরই ডাক্তার জানায় সিদ্ধার্থ এবং মিঠাইয়ের ছেলে হয়েছে। আর এটা জানার পরেই খুশিতে সিদ্ধার্থ কিছুক্ষণের জন্য হতভম্ব হয়ে দাঁড়িয়ে থাকে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটা ভুয়ো খবর রটেছিল। জানা গিয়েছিল সন্তান জন্ম দেওয়ার পরেই নাকি মিঠাইয়ের মৃত্যু হবে। কিন্তু আদতে এসব কিছুই হয়নি। সন্তান জন্ম দেওয়ার পর সন্তান এবং মিঠাই দুজনেই সুস্থ স্বাভাবিক রয়েছে। এবারে দেখার অপেক্ষায় এই ছোট্ট গোপালের হাত ধরে মিঠাই ধারাবাহিকের ভাগ্য ফেরে কিনা। TRP তালিকায় আবারো নিজেদের পুরনো জায়গা ফিরে পায় কিনা এই ধারাবাহিক সেটাই দেখার অপেক্ষা। কারণ গত কয়েক সপ্তাহ ধরেই মিঠাই ধারাবাহিকের টিআরপি ফলাফল একেবারে ভালো নয়, গত সপ্তাহতেও এই ধারাবাহিক TRP তালিকায় অষ্টম স্থানে ছিল।

Back to top button