বাংলা সিরিয়াল

‘জলে ভেজা খাবার খেয়ে সূর্য প্রমাণ করে দিয়েছে তার চরিত্রটা আসলে খারাপ নয়! মিশকার ভুল বুঝানোতে সে বিভ্রান্ত হয়ে গেছে মাত্র! একদিন সূর্যর এই গ্রহন ঠিক কাটবে!’-অনুরাগের ছোঁয়া দেখে বলছেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সূর্য আর দিপার মধ্যে ভুল বোঝাবুঝির সূত্রপাত হয়েছে। কিন্তু এই সূত্রপাতের মূলে আছে মিশকা। মিশকা সূর্যকে বুঝিয়েছে যে সে কোনদিন বাবা হতে পারবে না, অন্যদিকে দীপা মা হলে দীপার গর্ভের সন্তান কবিরের বলে সূর্যের মাথায় ভুলভাল কথা ঢুকিয়েছে মিশকা।

এই নিয়ে দীপা আর সূর্যের মধ্যে চূড়ান্ত ভুল বোঝাবুঝির সৃষ্টি হলে দীপা বাড়ি ছেড়ে বেরিয়ে আসে। আর এই সম্পূর্ণ পরিস্থিতিতে দীপার পাশে দাঁড়ায় সূর্যের মা লাবণ্য সেনগুপ্ত। দীপা বাড়ির বাইরে বেরিয়ে আসে এবং একটি আশ্রমে আশ্রয় নেয়, প্রতিদিন চলা তার জীবনযুদ্ধের কাহিনী দেখানো হতে থাকে ধারাবাহিকে। অন্যদিকে সূর্য মানুষটাও যে আসলে খারাপ নয় শুধুমাত্র মিশকার কারণে সে আজ ভুল করছে সেটাও একটি ট্র্যাকের মধ্য দিয়ে বুঝিয়ে দিতে থাকেন এই ধারাবাহিকের নির্মাতারা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“আজ সূর্যকে জোর করে খাবার খাওয়ানোর সময় ভুল করে সূর্যর হাত লেগে গ্লাসের জলটা সূর্যর খাওয়ার প্লেটে পড়ে যায় । সূর্য সেই ভেজা খাবারটাই খেতে গেলে কাকিয়া ফ্রেশ খাবার এনে দেওয়ার কথা বলেন এবং সূর্যকে ওটা ফেলে দিতে বলেন । তখন সূর্য বলে , দেশে অনেক মানুষ দুবেলা দুমুঠো অন্নের জন্য লড়াই করে । আর তাই খাবার অপচয় করাটা সূর্য উচিত মনে করেনি । সেই জলে ভেজা খাবারটাই খেয়ে উঠেছে। আসলে সূর্য চরিত্রটা খারাপ নয়, মানবিক গুণাবলিসমৃদ্ধ একটা চরিত্র। রাহু যেমন সূর্যকে গ্রহণের সময় গ্রাস করে , তেমনি মিশকা নামক রাহু এই সূর্যগ্রহণের কারণ । তবে এই গ্রহণ কাটিয়ে আবারো ঝলমল করে উঠবে সূর্য । সেই দিনের অপেক্ষায় রইলাম”

Back to top button