বলিউড

ভয় বাড়ছে বলিউডে! চিন্তার ভাঁজ পড়ছে সব ‘খান’ দের, জনপ্রিয়তা কেড়ে নিচ্ছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি

দিনে দিনে বাড়ছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবির প্রতি সিনেমা প্রেমীদের ভালোবাসা। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে ছবিগুলির। বর্তমানে আবার বলিউড ছবিগুলি নানান ভাষায় হলে রিলিজ করেছে যার কারণে গোটা ভারতবর্ষ জুড়ে কোটি কোটি টাকা উপার্জন করছে। বিগত কয়েক বছরে বলিউড তেমন কোনো আকর্ষণই ছবি বানাতে সক্ষম হয়নি যার কারণে জনপ্রিয়তা কমছে বলিউডের।

২০১৫ সালে বাহুবলী ছবি রিলিজ করার পর থেকেই দক্ষিণী ছবির রমরমা বাড়ে বাজারে। একাধিক ভাষায় এই ছবি মুক্তির পর কয়েশো কোটি টাকা ব্যবসা করে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। রোবট, কাওয়ালি, কেজিএফ, জয়ভীম আর বর্তমানের পুষ্পা ছবি সুপার ডুপার হিট করে সারা দেশে। আগামী দিনেও এই ইন্ডাস্ট্রির বেশ কিছু রিলিজের অপেক্ষায় রয়েছে। রঙ্গস্থলম’, থালাপতি বিজয়ের ‘মার্শাল’, ‘মাস্টার’, ‘মনগরম’ এই ছবি গুলিও বিভিন্ন ভাষায় মুক্তি পেতে চলেছে। আর সিনেমাপ্রেমীদের সকলেরই জানা যে বলিউডের বেশিরভাগ ছবিই নকল করা দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবি। যার কারণেই জনপ্রিয়তা ধীরে ধীরে কমে যাচ্ছে।

সম্প্রতি কয়েকদিন আগেই বিজয় সেতুপতির একটি ছবি হিন্দিতে বানানোর জন্য সালমান খান বইটি কিনতে যান। কিন্তু নির্মাতারা তাতে রাজি হননি বরং তারা সেই ছবি নিজেরাই হিন্দি ভার্সন এ বানিয়ে বলিউডের রিলিজ করতে চেয়েছন। এরকম চলতে থাকলে দক্ষিনি ফিল্ম ইন্ডাস্ট্রি একসময় বলিউডকে টেক্কা দিয়ে দেবে এবং সারা ভারতবর্ষে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমায় চলবে বলে আশঙ্কা করছেন বলিউডের সেলিব্রিটিরা।

Back to top button