বলিউড

বাবা শচীন তেন্ডুলকারের কষ্ট করে অর্জিত পরিশ্রমের টাকা জলের মতো খরচ করে মেয়ে সারা তেন্ডুলকার, সারা’র খরচ নিয়ে ক্ষুব্ধ সব নেটিজেনরা

ভারতীয় ক্রিকেট জগতের এক উজ্জ্বল নক্ষত্র হলো শচীন তেন্ডুলকার। ক্রিকেট দুনিয়া থেকে তার অবসর হয়ে গেলেও মাঝেমধ্যেই নিজের কৃতিত্বের জন্যই তিনি খবরের শিরোনামে উঠে আসেন। এখনো তাকে নিয়ে আলোচনা হয় ভারতীয় ক্রিকেট মহলে। ক্রিকেটের ভগবান মনে করা হয় তাকে। তাইতো তাকে নিয়ে আলোচনার শেষ নেই। বাবার শচীন তেন্ডুলকারের জন্য তার মেয়ে সারা তেন্ডুলকার ও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়া, ইতিমধ্যে তার অসংখ্য ফ্যান রয়েছে। এছাড়া একটি বেশ বড় ফ্যান ফলোয়িং বেস রয়েছেন যেখানে অসংখ্য মানুষ তাকে ফলো করে। তার বিভিন্ন ভিডিও এবং ছবি রাতারাতি ভাইরাল হয়ে পড়ে।

তবে সারার এই বিলাসবহুল জীবন কাটানো দেখে অনেক নেটিজেনরাই দাবি করেছেন বাবা শচীন তেন্ডুলকারের কষ্ট করে অর্জিত টাকা জলের মতো খরচ করছে সারা। অনেকেই তার উপর রেগে রয়েছে। সারা নাকি বাবার পরিশ্রমের টাকা দুহাতে ওড়ায়। গোটা পৃথিবী জুড়ে শচীন তেন্ডুলকারের ভক্তের সংখ্যা কম নয়। শুধুমাত্র ক্রিকেট জগত থেকে নয় আরো অন্যান্য জগতের মানুষরাও শচীন ভক্ত। শচীনের অসাধারণ খেলার জন্যই সকলের নজর কেড়ে নিয়েছেন তিনি। একসময় দারিদ্র্যতার মুখে থাকলেও বর্তমানে নিজের পরিশ্রমে আজ সাফল্যের শীর্ষে রয়েছেন তিনি। আর শচীনের এই সাফল্যের টাকায় জলের মতন খরচ করছে মেয়ে সারা।

 

View this post on Instagram

 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)

সারা প্রায় প্রতিদিনই নাকি পার্টি করে। ইনস্টাগ্রামে তার পার্টির সেই সমস্ত ছবি দেখা যায়। আর সেই জন্য শচীন তেন্ডুলকার কেও বিভিন্ন কথা শুনতে হয়েছে মেয়ের জন্য। মেয়েকে একটু বেশি স্বাধীনতা দিয়ে ফেলেছেন শচীন। যার কারণে তার এত বাড়াবাড়ি। সেই জন্যই সমালোচনার মুখে পড়েছে গোটা তেন্ডুলকার পরিবার।

Back to top button