বলিউড

সবার বিয়ে হয়ে গেলো, এ জন্মে আর বিয়ে হবে না সলমন এর, ভারতে ট্রোলের পর, পাকিস্তানেও ঠাট্টার পাত্র সলমন!

নতুন বছরের শুরুতেই বলিউডে বেজে উঠেছে বিয়ের সানাই একের পর এক অভিনেতা অভিনেত্রীরা নিজেদের মনের মানুষের সঙ্গে। সম্প্রতি কয়েকদিন আগেই সাত পাঁকে বাঁধা পড়েছেন অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও ভারতীয় ক্রিকেট দলের খেলোয়ার কে এল রাহুল। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে তারা প্রেমের সম্পর্কে ছিলেন। ২০১৯ থেকে প্রেম করছেন দুজন। এই বছর জানুয়ারি মাসের ২৩ তারিখ মহারাষ্ট্রের খান্ডালায় নিজেদের বাংলো বাড়িতেই বিয়ে হয় তাদের। তাদের বিয়েতে আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধব মিলিয়ে মোট ১০০ জন আমন্ত্রিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় দুই তারকার বিয়ে নিয়ে এখনো চর্চা চলছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এছাড়াও দুজনে বিয়েতে পাওয়া উপহার নিয়েও চর্চা হয়। এবারে এই দুই তারকার বিয়ে নিয়ে চর্চা হচ্ছে পাকিস্থানে। এমনকি প্রকাশ্যে দুই সঞ্চালকের ঝগড়া করতে দেখা গেছে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, আথিয়া-রাহুলের বিয়ে নিয়ে তর্ক শুরু হয়েছে দুই সঞ্চালকের মধ্যে। তাঁদের কথায় যে সালমান খান বিয়েই করেননি তিনি নাকি আথিয়াকে ১.৬৪ কোটি টাকার অডি গাড়ি উপহার দিয়েছেন। তবে তারকারা কি কোনওদিন সালমানকে এহেন উপহার ফিরিয়ে দিতে পারবেন? কারণ অভিনেতা বিয়ে করবে কিনা তারই তো নিশ্চয়তা নেই। এছাড়াও ৫০ কোটি টাকার ফ্ল্যাট দিয়েছেন বাবা সুনীল শেট্টি। ৩০ লক্ষ টাকার ঘড়ি দিয়েছে জ্যাকি শ্রফ। ৮০ লক্ষ টাকার বিকে দিয়েছেন ভারতীয় ক্রিকেটার মহেন্দ্রা সিং ধোনি। ২.১৭ কোটি টাকার বিএমডাব্লিউ গাড়ি দিয়েছেন বিরাট কোহলি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh