বাংলা সিরিয়াল

অনুজকে আটকে রাখতে গুড্ডির কাছে কাতর আর্জি শিরিনের! ‘ধারাবাহিকটাকে পরকীয়ার জন্য নোবেল দেওয়া উচিত’ বললেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’। এই ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে যে, গুড্ডি শর্ত সাপেক্ষে যুধাজিতকে বিয়ে করেছে। যদিও এই বিয়েটা পুরোটাই লোক দেখানো, কারণ যুধাজিৎ এর হাতের সিঁদুর গুড্ডি পরে নি, নিজের বাবার বাড়ির একটা নিয়মের কথা বলে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দান করেছে। এরপর দেখা যায় যে, বিয়ের পরে গুড্ডি আর যুধাজিত অনুজের বাড়িতে এসে থাকছে, কারণ সম্পর্ক সূত্রে যুধাজিৎ অনুজের জেঠতুতো দাদা।

এইসময় গুড্ডি অনুজকে একসাথে পাশাপাশি দেখে সহ্য করতে না পেরে শিরিন একটা ঘটনা ঘটিয়ে ফেলেন সে নিজে নিজেই তার বাথরুমে সাবান ফেনা ছিটিয়ে তাতে পড়ে দায় চাপায় গুড্ডির উপর। গুড্ডিকে সেই অভিযোগে অভিযুক্ত করে, অনুজ ও এই ঘটনাটা বিশ্বাস করে নেয়।

একমাত্র যুধাজিৎ এই বিষয়টা বিশ্বাস না করে গুড্ডির পাশে দাঁড়ায়। এরপর পুরো ঘটনা তদন্ত হয়, তদন্তের রিপোর্ট সামনে এলে দেখা যায় সেখানে শিরিনের নাম আছে, গুড্ডির নাম পাওয়া যায় নি। এই ঘটনার পর অনুজ সিদ্ধান্ত নেয় সে শিরিনের সাথে আর সংসার করবে না।

শিরিন তখন গুড্ডিকে রিকোয়েস্ট করতে আসে যে , গুড্ডি যেন অনুজের জীবন থেকে অনেক দূরে কোথাও চলে যায়, গুড্ডি যেন তার ক্ষতি না করে। তখন গুড্ডি বলে, সে কখনো শিরির ক্ষতি চাই নি বলেই সে যুধাজিতকে বিয়ে করেছে, সে ক্ষতি চায় নি বলেই সে এই বাড়ি ছেড়ে চলে যাচ্ছে।

এরপর শিরিন বলে গুড্ডি যেন অনুজকে বোঝায় যে, অনুজ যেন শিরিনকে ছেড়ে না চলে যায়। তখন গুড্ডি জানায় যে, সে সম্পূর্ণ একজন তৃতীয় ব্যক্তি তাই এই বিষয়টায় সে কোন কথা বলতে পারে না-এই পর্ব দেখে ধারাবাহিকটাকে পরকীয়ার জন্য নোবেল দেওয়া উচিত বলে দাবি করেছেন নেটিজেনরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh