বলিউড

অতিরিক্ত শরীর চর্চাই কি কারণ হয়ে দাঁড়াল সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর? হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে মৃত্যুর হওয়ার মতো বয়স কি তাঁর হয়েছিল?

বৃহস্পতিবার অর্থাৎ আজ সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অন্যতম জনপ্রিয় হিন্দি টেলিভিশনের অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। গতকাল রাতে মায়ের সাথে হাটাহাটি করেছিলেন অভিনেতা। বেশ অনেকটা সময় কাটিয়ে ছিলেন মায়ের সাথে। সেটাই ছিল শেষ। আজ সকালেই অভিনেতা চলে গেলেন না ফেরার দেশে।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবরে শোকাহত গোটা ইন্ডাস্ট্রি। বেশ কয়েকটি হিন্দি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ শুক্লা। বিগবসের প্রতিযোগী হিসেবেও দেখা মিলেছিল তার। খুব অল্প বয়সেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই অভিনেতা। এই অভিনেতার নেশা ছিল শরীরচর্চা। অতিরিক্ত শরীর চর্চায় কি তার মৃত্যুর কারণ হয়ে দাঁড়ালো? এখন সেই উত্তর খুজছেন সকলে।

অতিরিক্ত শরীর চর্চা করা তার নেশা হয়ে দাঁড়িয়েছিল। নিজের স্বাস্থ্য ও শরীরচর্চা নিয়ে একটু বেশিই নিষ্ঠাবান ছিলেন অভিনেতা। অতিরিক্ত শরীর চর্চা করার ফলেই এমন ঘটনা ঘটলো! অসময়ে চলে যেতে হল এই অভিনেতাকে। তার মৃত্যুর পর ইতিমধ্যেই তার পরিবার, প্রতিবেশী, সহকর্মী এবং বন্ধু-বান্ধবদের সাথে কথা বলছে মুম্বাই পুলিশ। তদন্তও শুরু হয়ে গেছে। এখনো সেরকম কোনো সূত্র পায়নি পুলিশ।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেতার এক বন্ধু বলেছেন, ‘‘কী ভাবে মৃত্যু হয়েছে সেটা আমি জানি না। এই নিয়ে মন্তব্য করাও উচিত নয়। কিন্তু হ্যাঁ, শরীরচর্চার নেশা ছিল সিদ্ধার্থের। বিভিন্ন জিমে গিয়ে ঘাম ঝরাত। আমিও ওর কাছে থেকে পরামর্শ নিতাম এই বিষয়ে।’’ এছাড়াও অভিনেতার গেম পার্টনারের সঙ্গে কথা বলে জানা গেছে অভিনেতার হাতে লকডাউন না হলে আরো কাজ থাকত। এখন তর যা জনপ্রিয়তা ছিল লকডাউন না হলে সেই জনপ্রিয়তা দ্বিগুণ হত। তাহলে কি তিনি অবসাদে ভুগছিলেন? না এখনো পর্যন্ত কোনো প্রশ্নের উত্তরই পাওয়া যায়নি। মুম্বাই পুলিশ অভিনেতার মৃত্যুর কারণ খুঁজতে তদন্ত চালাচ্ছে।

Back to top button