Bollywood

সিদ্ধার্থ শুক্লার ময়না তদন্তে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য, সিদ্ধার্থ শুক্লা কি মানসিক চাপে ছিলেন? পরিবারের থেকেও জানা গেলো কিছু গোপন তথ্য

বিখ্যাত বলিউড অভিনেতা এবং বিগ বস ১৩ বিজয়ী সিদ্ধার্থ শুক্লা বৃহস্পতিবার হার্ট অ্যাটাকে মারা গেলেন মুম্বাইয়ের কুপার হাসপাতালে। হসপিটালে নিয়ে যেতে যেতেই রাস্তাতেই তার মৃত্যু হয়। মুম্বাইয়ের কুপার হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ৪০ বছর বয়সী সিদ্ধার্থ শুক্লা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আপাতত এতটুকুই জানা গিয়েছে।

তবে নেটিজেনদের প্রশ্ন অন্য জায়গায় সিদ্ধার্থের মত এমন একজন ফিট ব্যক্তিত্বের মানুষ কি করে হঠাৎ হার্ট অ্যাটাকে মারা যান? এই নিয়ে প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়াতে, এই প্রশ্ন উত্তরে সংবাদমাধ্যমকে তার পরিবার জানান সিদ্ধার্থ কোনো রকম কোনো মানসিক অবসাদে ভুগছিলেন না, তিনি সম্পূর্ণ সুস্থ এবং হাসিখুশি একজন মানুষ ছিলেন। তার মৃত্যু খুব স্বাভাবিক একটি কোনো অস্বাভাবিক ঘটনা বলে যেনো না চালানো হয়।

বিগ বস সিজন 13 এর পাশাপাশি সিদ্ধার্ত খাতরো কে খিলারী মোটেও জয়ী হয়েছেন এছাড়া তিনি বর্তমানে সাবধান ইন্ডিয়া এবং ইন্ডিয়ান গট ট্যালেন্ট মত এর শো এর সঞ্চালকের ভূমিকায় ছিলেন। সবদিক থেকেই একেবারে প্রাণোচ্ছল একটি মানুষ ছিলেন সিদ্ধার্থ। তবে এখন অব্দি ময়নাতদন্তের রিপোর্ট এসে পৌঁছায়নি পরিবারের হাতে।

সিদ্ধার্থ শুক্লার পরিবারে রয়েছে তার মা এবং তার দুই বোন। এরকম একটি প্রাণোচ্ছল মানুষকে হঠাৎ করে হারিয়ে ফেলায় নেটিজেনরা খুবই ভেঙে পড়েন, তারা এখনও মেনে নিতে পারছেন না সিদ্ধার্থের এভাবে চলে যাওয়াটা। সোশ্যাল মিডিয়া এখনো তার পোস্টগুলি জ্বলজ্বল করছে। তার মৃত্যুতে বলিউড ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। তারকা থেকে শুরু করে সাধারণ জনগণ সকলেই সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ।

Back to top button