বলিউড

‘আমাকে ওনার যৌনাঙ্গ স্পর্শ করতে বলেছিলেন’, ‘হাউসফুল’ খ্যাত পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে এবার বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেত্রী শার্লিন চোপড়া

সম্প্রতি বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নোগ্রাফি কাণ্ডে জড়িত থাকার অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। সেখানেই না থেমে তিনি রাজের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগও তুলেছিলেন। এবার বলিউডের আরেক স্বনামধন্য বিখ্যাত পরিচালকের বিরুদ্ধে সেই একই অভিযোগ আনলেন শার্লিন।

‘হাউসফুল’, ‘হে বেবি’র মতো জনপ্রিয় সিনেমার পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন ২০০৫ সালের এপ্রিল মাসে একটি কাজের ব্যাপারে কথা বলতে পরিচালকের বাড়িতে গিয়েছিলেন তিনি। তার আগেই সদ্য বাবাকে হারিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তার অভিযোগ, সমস্ত ঘটনা জানা সত্বেও তার সঙ্গে অশ্লীল আচরণ করেন পরিচালক সাজিদ।

এখানেই না থেমে ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে শার্লিন জানিয়েছেন সাজিদ কথা বলতে বলতে আচমকাই নিজের যৌনাঙ্গ প্রদর্শন করেন তাকে। পাশাপাশি তার যৌনাঙ্গ স্পর্শ করার জন্য অভিনেত্রীকে, বারবার বারণ করা সত্ত্বেও যথেষ্ট চাপ দেন।
বলাই বাহুল্য এই প্রথম নয় এর আগেও বলিউডের একাধিক অভিনেত্রী পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন।

এদিন শার্লিন জানিয়েছেন ঘটনার পরে মানসিকভাবে এতই ভেঙে পড়েছিলেন তিনি যে বহু বছর লেগেছে তার সাহস সঞ্চয় করতে। শেষ পর্যন্ত ঘটনার ১৬ বছর পরে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী। গোটা অভিযোগের পাল্টা পরিচালক সাজিদ খান এখন কিছু বলেন কিনা সে দিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button