বলিউড

‘শাহরুখ বিজেপিতে যোগ দিলেই আরিয়ান ড্রাগসের মামলা থেকে মুহূর্তে রেহাই পেয়ে যাবে’! বিস্ফোরক মন্তব্য মহারাষ্ট্রের মন্ত্রীর

চলতি মাসেই একটি বিলাসবহুল জাহাজের পার্টি থেকে মাঝরাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রথমে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও পরে মাদক মামলায় সরাসরি জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়। বর্তমানে জামিন না পাওয়ার কারণে মুম্বাইয়ের আর্থার জেলেই দিন কাটছে আরিয়ান খানের।

এবার গোটা প্রসঙ্গ নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল মহারাষ্ট্রের মন্ত্রী ছাগন ভুজবলকে।বিজেপিকে এক হাত নিয়ে এদিন তিনি জানান আজ যদি শাহরুখ খান বিজেপিতে যোগদান করতেন তাহলে মুহূর্তেই ড্রাগস পাউডার হয়ে যেত। পাশাপাশি আরিয়ান খানও কোনো রকম বাধা ছাড়াই জামিন পেয়ে যেতেন বলে মন্তব্য করেছেন তিনি।

এদিন মহারাষ্ট্রের বীড জেলার এক জনসভায় ভুজবল বলেন গুজরাতের মুন্দ্রা পোর্টে ৩ হাজার কেজি হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে। কিন্তু এনসিবি গোটা মামলা নিয়ে মোটেও গুরুত্বসহকারে তদন্ত চালাচ্ছে না। বরং এনসিবি বেশি উৎসাহিত বলিউড এবং আরিয়ান খানের সঙ্গে মাদক কান্ডের যোগাযোগ নিয়ে।

বলাই বাহুল্য মূলত এনসিবির উদ্যোগেই নতুন করে আবারও বলিউডের অভিনেতা অভিনেত্রীদেরকে ড্রাগস এর সঙ্গে জড়িত থাকার কারণে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি যতদিন না পর্যন্ত নিজেকে অপরাধপ্রবণ নয় বলে প্রমাণ করতে পারছেন তত দিন জেলেই কাটাতে হবে আরিয়ান খানকে।এবার তার মধ্যে মহারাষ্ট্রের মন্ত্রীর মন্তব্য নতুন করে চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button