বলিউড

‘হিন্দু হিসেবে আমি লজ্জিত’! মুসলিমদের নামাজ পাঠে বজরং দল বাধা সৃষ্টি করার ঘটনায় মুখ খুলে তীব্র প্রতিবাদ করলেন অভিনেত্রী স্বরা ভাস্বর

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিও থেকে দেখা গিয়েছে গুরুগ্রামে সেক্টর ১২ এবং ৪৭-এ শুক্রবার মুসলিমদের নামাজ পার্টির সময় বেশ কিছু হিন্দুত্ববাদী সংগঠন সেখানে বাধা সৃষ্টি করেছিল। পাশাপাশি বজরং দলের সদস্যদেরও সেখানে উপস্থিত হয়ে ‘ভারত মাতা কি জয়’ এবং ‘জয় শ্রীরাম ধ্বনি’ দিতে দেখা যায়। এবার সেই ঘটনা নিয়ে মুখ খুলে প্রতিবাদ করতে দেখা গেল বলিউড অভিনেত্রী স্বরা ভাস্বরকে। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এদিন অভিনেত্রী জানালেন গোটা ঘটনা নিয়ে তিনি হিন্দু হিসেবে লজ্জা বোধ করছেন।

প্রসঙ্গত কিছুদিন আগেই গৃহপ্রবেশের অনুষ্ঠান করে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। তিনি হিন্দু ধর্মকে প্রতিনিয়ত আক্রমণ করেন কিন্তু আবার হিন্দু দেবতার পুজো করছেন, এই প্রসঙ্গ তুলে নেটিজেনদের একটি বেশ বড় অংশ আক্রমণ করেছিলেন অভিনেত্রীকে। তবে এবার পাল্টা সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে স্বরা জানালেন তার হিন্দু ধর্মের মাধ্যমে হিংসা ছড়ানোর বার্তা দেওয়া হয় না। যে কারণে মসজিদের বাইরে গিয়ে প্রতিবাদ করার ঘটনাকে তিনি সমর্থন করেন না।

তিনি আরও জানিয়েছেন কেউ যদি শান্তিপূর্ণভাবে নিজের ধর্ম পালন করেন তবে সেখানে অহেতুক বাধা সৃষ্টি করা মোটেই উচিত নয়। বলাই বাহুল্য আরো একবার নিজের সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে চাঞ্চল্য ফেলে দিয়েছেন বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী।

Back to top button