বলিউডি মডেলকে লাগাতার ধর্ষণের অভিযোগ! FIR দায়ের অভিনেতা জ্যাকি ভাগনানি সহ নজন বিখ্যাত বলিউড সেলেবের বিরুদ্ধে

এর আগেও বারংবার বলিউডের বিভিন্ন সেলিব্রেটিরা যৌন হেনস্থার অভিযোগ এর বিদ্ধ হয়েছেন। এবার আরো একবার শোরগোল বলিউডের অন্দরে। অভিযোগ আনলেন এবার এক বলিউডি মডেল।

মে মাসের শুরুতে মুম্বাইয়ের বান্দ্রা থানাতে ওই মডেল লাগাতার যৌন হেনস্থা এবং ধর্ষণের মতো অভিযোগ তুলে এফআইআর দায়ের করেন। এক বেসরকারি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন ২০১২ থেকে ২০১৯ পর্যন্ত টানা সাত বছর ধরে হেনস্তার শিকার হতে হয় তাকে।

তার করা এফআইআর-এ নাম আছে বলিউড অভিনেতা জ্যাকি ভাগনানির থেকে শুরু করে T-Series মিউজিক কোম্পানির কৃষণ কুমার এবং নামকরা ফটোগ্রাফার কলস্টোন জুলিয়ান সহ অন্যান্যদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ওই মডেল একটি পাবলিক পোস্ট এর মাধ্যমে জানান অভিযোগ দায়ের করার পর থেকেই এক অভিযুক্তের কাছ থেকে নিয়মিত প্রাণহানির হুমকি পাচ্ছেন তিনি।

পাশাপাশি তার আরো অভিযোগ পুলিশ বলিউডের নামকরা ব্যক্তিত্বদের নাম এফআইআর-এ দেখে তাদের গ্রেপ্তার করতে টালবাহানা করছে। ফলে অভিযুক্তদের কাছে বিদেশ কিংবা অন্যান্য কোথাও পালিয়ে যাওয়ার সুযোগ বাড়ছে।

ইতিমধ্যেই জাকি ভাগনানি বিদেশে চলে গেছেন বলে জানান ওই মডেল। তবে বান্দ্রা থানার পক্ষ থেকে পুলিশ অফিসার সাগর নিগম সংবাদমাধ্যমকে জানান তারা এতদিন ধরে তথ্য প্রমাণ জোগাড় করছিলেন। সেই জন্যেই অভিযুক্তদের বিরুদ্ধে কোনো রকম স্টেপ নিতে দেরি হচ্ছে তাদের।

এর আগেও নানা পাটেকার সহ অন্যান্য অনেক নামকরা বলিউডি সেলেবদের বিরুদ্ধে এসেছিল মি টুর অভিযোগ। এখন এটাই দেখার এই ন’জন অভিযুক্তের ভাগ্যে কি আছে।