বলিউড

‘টাকার খিদে আর মেটে না’! বড়োলোকের বিয়ে বাড়িতে উদ্দাম নেচে কটাক্ষের শিকার হলেন আলিয়া ভাট, ভিডিও ভাইরাল হতেই শুরু ট্রোল

বলিউড মানেই এক বিশাল সমুদ্র, যেখানে প্রতিমুহূর্তে চলছে টিকে থাকার লড়াই। বলিউড মানেই কোটি কোটি টাকা। টাকার জন্য মানুষ এমন অনেক কিছুই করেন হয়তো ঠিক নয় বা শোভনীয়ও নয়। তবে সম্প্রতি শোনা গেছে, বলিউডের কয়েকজন তারকারা দিল্লির এক হেভি ওয়েট বিয়েবাড়িতে রীতিমতো নিয়ম মেনে পারফর্ম করেছেন। সেই নাচের ভিডিওগুলি বর্তমানে ভাইরাল হয়েছে সমস্থ নেটনাগরিকদের মধ্যে।

সম্প্রতি দিল্লির এক হেভি ওয়েট বিয়েবাড়িতে বলিউডের একাধিক তারকা যেমন রণবীর সিং, আলিয়া ভাট, কিয়ারা আদবাণী, নোরা ফাতেহি, কৃতি শ্যাননের মত অভিনেতা-অভিনেত্রীদের নাচতে দেখা গিয়েছে। সকলেই নিজের অভিনীত ছবির গানে নেচে মনোরঞ্জন করেছে সকলের। নেতদুনিয়ায় সেই সমস্থ নাচের ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে মানুষের মধ্যে।

দিল্লির এই হেভি ওয়েট বিয়েবাড়িতে আলিয়া ভাটকে নাচতে দেখা গিয়েছে নিজের ছবির দুটি জনপ্রিয় গান ‘তাম্মা তাম্মা’ আর ‘কার গায়ি চুল’। নীল ও বেগুনী রঙের পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রি। রণবীর সিংকে নাচতে দেখা গিয়েছে তার নিজের ছবির গান ‘খালিবালি হো গায়া হেয় দিল’, ‘আঁখ মারে’তে লাল রঙের আনারকলি পোশাকে নাছলেন এই অভিনেতা। এছাড়াও নোরা ফাতেহিকে ‘সাকি সাকি’ গানে নাচতে দেখা গিয়েছে। এদিন আরো একাধিক বলি তারকাদের পারফর্ম করতে দেখা গিয়েছে। সেই সমস্থ ভিডিওগুলির ভিউজও হয়েছে অনেক।

তবে এই সমস্থ তারকাদের নাচের ভিডিওগুলি ভাইরাল হওয়ার পর থেকেই নেটবাসীদের একাংশের কাছে কটাক্ষের শিকার হতে হয়েছে তাদের। রীতিমতো বলি তারকাদের নিয়ে ট্রোল করা হয়েছে তাদের। তবে সত্যি কথা বলতে এই সমস্থ ট্রোলিংকে বিশেষ পাত্তা দেন না বলি তারকারা। কারণ তারা এই সমস্থ বিষয়ে অভ্যস্ত। তাদের প্রায়ই এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

—————-

Back to top button