বলিউড

ভারতীয় নারী হয়েও শরীরে নেই এক টুকরো কাপড়! অ্যালুমিনিয়াম ফয়েল দিয়েই উরফি ঢাকলেন শরীরের অঙ্গ, তুমুল ভাইরাল ভিডিও

উরফি জাভেদ কোন না কোন কারনে মিডিয়াতে চর্চায় থাকেন। কিছু না কিছু নিয়ে তিনি বিতর্কে জড়ান নেটদুনিয়ায়। তিনি যেখানে থাকেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে চেনেন সকলেই। বিগবসের মঞ্চ থেকেই তার বিপুল পরিচিতি এসেছে দর্শকমহলে। এর আগেও বহুবার উরফি নিজের অদ্ভুত সাজগোজ এবং পোশাকের জন্য বিতর্কে জড়িয়েছেন। আবারো সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন নেটদুনিয়ায়।

সম্প্রতি নিজের অদ্ভুত সাজের জন্যই নাগরিকদের মধ্যে কটাক্ষের পাত্রী হয়ে উঠলেন উরফি জাভেদ। কাপড়ের বদলে অ্যালুমিনিয়াম ফয়েল দিয়ে তৈরি পোশাক পড়ে নেটদুনিয়ায় হট ফটোশুটের মাধ্যমে আবির্ভূত হলেন তিনি। তার পরনে যে স্বল্প পোশাক ছিল তা পুরোটাই অ্যালুমিনিয়াম ফয়েল দিয়ে তৈরি করা হয়েছিল, তা সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতেই স্পষ্ট। এমনকি তিনি মাথায় যে মুকুটটি পড়েছিলেন সেটিও তৈরি করা হয়েছিল আলুমিনিয়াম ফয়েল দিয়েই। এই পোশাকের সাথে চুল খোলা রেখে গলায় একটি নেকলেসও পড়েছিলেন তিনি। সম্প্রতি নিজের এই অদ্ভুত লুকের জন্য নেটনাগরিকদের মধ্যে রীতিমতো ট্রোল হয়েছেন তিনি।

সম্প্রতি উরফি জাভেদের এমন সাজ দেখে চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের। উল্লেখ্য, মার্কিন পপ তারকা রিহানার ২০১৮ সালের মেট গালা লুক রিক্রিয়েট করেছেন উরফি। তবে রিক্রিয়েট করতে গিয়ে নেটিজেনদের কাছে রীতিমতো হাসির খোরাক হয়ে উঠলেন তিনি। এই সাজে সোশ্যাল মিডিয়ায় দেখা দেওয়ার পর থেকেই নেটিজেনদের নানা কু-মন্তব্য গিলতে হয়েছে তাকে।

উরফি জাভেদকে এমন পোশাকে দেখার পর একজন নেটিজেন তাকে উদ্দেশ্য করে বলেছেন, তাকে ডাক্তার দেখানো উচিৎ, তার মাথা খারাপ হয়ে গিয়েছে। অন্য আরেকজন লিখেছেন, তাকে পুরো আলুর পরোটার মতো দেখতে লাগছে। অন্য আরেকজন লিখেছেন, সস্তার রিহানা। এমন বিভিন্ন ধরনের অদ্ভুত মন্তব্য করা হয়েছে তার উদ্দেশ্যে। তবে তিনি এই সমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দেন না। কারণ উরফি প্রায়ই এমন বিভিন্ন ধরনের সাজ রিক্রিয়েট করে ধরা দেন সোশ্যাল মিডিয়ায়। যার জন্য তাকে এর আগেও এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে। তবে এবারে উরফির সাজ একেবারেই হজম করতে পারেননি নেটনাগরিকরা। তাকে দেখে রীতিমতো হকচকিয়ে গিয়েছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button