বলিউড

কালো স্লিভলেস ব্লাউজ সাথে কালো সিফন শাড়িতে আবেদনময়ী মোনালিসা! খালি বিছানায় শরীরের ভাঁজে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী

টিভি অভিনেত্রী মোনালিসা তার হট ছবি এবং ভিডিও নিয়ে সবসময় আলোচনার বিষয় হিসাবে থাকেন। সম্প্রতি, তিনি স্টাইলে ইনস্টাগ্রামে অনেক হট ছবি শেয়ার করেছেন। ভোজপুরি এই অভিনেত্রী বর্তমানে বলিউড এর ছোটো পর্দাতেও বেশ জনপ্রিয়। তার রূপে মুগ্ধ সকলে। টলিউডে তিনি সকলের প্রিয় ঝুমা বৌদি।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। রোজই নিত্য নতুন পোস্ট, ছবি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। আর হাজারো পুরুষ হৃদয় তাতেই ঘায়েল। টলিউড, ভোজপুরি, বলিউড তিন পর্দা তেই সমান ভাবে জনপ্রিয় তিনি। কিছুদিন আগেই গোয়া ঘুরতে গিয়ে বিকিনি শুট এর মাধ্যমে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন।

এবারে আরও একবার হট লুকে ধরা দিয়েছেন মোনালিসা। স্লিভলেস ব্লাউজ, কালো শাড়ি এবং খোলা চুলে বেশ মায়াময়ী লাগছে অভিনেত্রীকে। ব্ল্যাক লুকে সকলের নজর কেড়েছেন। প্রিয় গানের সঙ্গে কোমর দুলিয়ে ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। কমেন্ট বক্সে উপচে পড়া ভালোবাসা ভক্তদের।

মোনালিসার জন্ম দক্ষিণ কলকাতার এক বাঙালি পরিবারে। আসল নাম অন্তরা বিশ্বাস। ছোটো থেকেই অভিনয় এর সখ। প্রথমে ওড়িয়া ভাষার এক টেলিভিশন শো তে আসা এবং মডেলিং দিয়ে কাজ শুরু। এরপর ভোজপুরি ইন্ডাস্ট্রির মাধ্যমে অভিনয় জগতে আসা।

বলিউড এ তার প্রথম কাজ অজয় দেবগন এবং সুনীল শেট্টির সঙ্গে ব্ল্যাকমেইল নামক একটি হিন্দি চলচ্চিত্রে। বিগ বস এর ঘরেও তিনি একজন প্রতিযোগী হিসেবে ছিলেন। বর্তমানে বলিউড টলিউড মিলিয়ে হাজারো পুরুষের ‘Dream Girl’ তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Back to top button