টলিউড

টলিউডে সুপারহিট! এখন সাউথ ইন্ডাস্ট্রিতেও বাম্পারহিট ঋত্বিকা সেন! গোলাপী স্লিভলেস টপে ঋত্বিকার উষ্ণতায় ঘাম ঝরলো নেটিজেনদের

ঋত্বিকা সেন হলো টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন। শিশু শিল্পী হিসেবে তার অভিনয় জগতে পা রাখা। ২০১২ তে জিৎ ও কোয়েল অভিনীত সুপারহিট ছবি ১০০% লাভ এ শিশু চরিত্র হিসেবে কাজ করেছেন। এরপর দেব ও পূজার সঙ্গে চ্যালেঞ্জ ২ তেই অভিনয় করেন।

`এছাড়াও বনি সেনগুপ্তের সঙ্গে একসাথে জুটি বেঁধে কয়েকটি সুপারহিট সিনেমা টলিউড কে তিনি উপহার দিয়েছেন। অল্প বয়সেই তিনি জনপ্রিয়তা লাভ করেন। বরবাদ, রাজা রানী রাজি, ভিলেন, আরশিনগর এর মত সুপারহিট সিনেমা তার ঝুলিতে রয়েছে। বর্তমানে তিনি সাউথ ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করছেন।

কিন্তু ছোটবেলায় তার স্কুল লাইফ একদমই সুন্দর ছিল না। এক সাক্ষাৎকারে তিনি জানান স্কুলে কেউ তার সাথে মিশতে চাইতো না। সবাই তাকে এড়িয়ে চলত। সকলেই তাকে অন্য নজরে দেখতো। স্কুলে বন্ধুরা সবাই হিরোইন নামে ডাকতো।

তিনি আরো জানান “স্কুলে নতুন কোন বন্ধু আসলে তাকে তার বাবা-মা শিখিয়ে পাঠা তো আমার সাথে কথা বলতে না আমি খারাপ ইন্ডাস্ট্রি থেকে এসেছি এমন টাই তাদের ধারণা ছিল।” এমনকি স্কুলের শিক্ষক শিক্ষিকা রাও তাকে অন্য ভাবে দেখতেন। একবার স্কুলে অসুস্থ হয়ে পড়ায় এক শিক্ষিকা আমাকে বলেন “এটা তোমার ইন্ডাস্ট্রি নয় এখানে অভিনয় করা চলবে না।”

শেষে এতটাই বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে নবম শ্রেণী থেকে অন্য স্কুলে ভর্তি হতে হয় বাধ্য হন তিনি পুরনো স্কুল ছাড়তে। ২০১৪ সালে রাজ চক্রবর্তীর বরবাদ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান। বর্তমানে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় তৈরি করছেন।

Back to top button