বলিউড

খালি গলায় অসাধারণ গান গেয়ে দর্শকদের মুগ্ধ করলেন বনগাঁর মেয়ে অরুনিতা! শেরশাহ ছবির গান গেয়ে নেটদুনিয়ায় তুমুল ভাইরাল অরুনিতা কাঞ্জিলাল

চলতি বছরের আগস্ট মাসে ‘শেরশাহ’ ছবিটি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে। বিক্রম বাত্রা, কার্গিল যুদ্ধে এই শহীদের জীবনী নিয়েই তৈরি হয়েছে ‘শেরশাহ’ ছবিটি। বর্তমানে এই ছবিটি দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এই ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধর্থ কাপুর এবং তোর প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডভানি। শুধু এই ছবিটিই নয় ছবিটির প্রত্যেকটি গান দর্শকদের খুবই পছন্দ হয়েছে এবং তা সবার মুখে মুখে ঘুরছে।

এবার আসা যাক সোশ্যাল মিডিয়ার কথায়। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে এই সিনেমার বিভিন্ন দৃশ্য এবং গানের ভিডিওগুলি। এই ছবির ‘কিত্থে চলি তু’, ‘রাতা লম্বিযা লম্বিয়া’, ‘রানঝা রানঝা’ এই গানগুলি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে মানুষের মধ্যে। এর মধ্য থেকে ‘রাতা লম্বিয়া লম্বিয়া’ গানটি সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে দর্শক মহলে। ইনস্টাগ্রাম হোক বা ফেসবুক কিংবা ইউটিউব যেকোনো জায়গায় চোখ রাখলেই দেখা যাচ্ছে এই গানের ভিডিওটির কিছু কিছু অংশ।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অনেকেই ট্রেন্ডিং গানগুলি নিজের মতো করে গেয়ে শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। যারা এই ধরনের এক্সপেরিমেন্ট করেন তাদের মধ্যে অনেকেই বেশ ভালো গান গান গান এবং তা ভাইরালও হয় নেটদুনিয়ায়। সম্প্রতি অরুনিতা কাঞ্জিলাল শেরশাহ ছবির একটি গান গেয়ে সেটি শেয়ার করেছেন নেটদুনিয়ায়।

সম্প্রতি অরুনিতা কাঞ্জিলাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি গান গাওয়ার ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এবারের ইন্ডিয়ান আইডলের ফার্স্ট রানার্সআপ অরুনিতা কাঞ্জিলাল শেরশাহ ছবির ‘রাতা লম্বিয়া লম্বিয়া’ গানটি খালি গলায় গেয়ে শেয়ার করেছেন নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। গায়িকার গলায় এই গান ইতিমধ্যেই পছন্দ করেছেন বহু মানুষ। নেটদুনিয়ায় তার অনুরাগীদের সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে ভিডিওটি লক্ষ্যের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। সম্প্রতি এই ভিডিওটিই তুমুল ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

Back to top button