বলিউড

‘যাহ প্যান্ট কোথায়’! পোশাকের জন্য তুমুল সমালোচনার মুখে মালাইকা আরোরা, মালাইকার পোশাক একটুও মনে ধরল না নেটপাড়ার, জব্বর সমালোচনা

বলিউডের নায়িকারা কোন না কোন কারনে মিডিয়াতে চর্চায় থাকেন। এটা নতুন কোন বিষয় নয়। ইন্ডাস্ট্রির প্রতিটি অভিনেত্রীর যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নেটপাড়ায়। মালাইকা আরোরা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত অভিনেত্রী। কোন না কোন কারনে অভিনেত্রী মিডিয়াতে চর্চায় থাকেন। সম্প্রতি আবারও এই অভিনেত্রী মিডিয়াতে চর্চার বিষয় হয়ে উঠলেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা মিলেছে মালাইকা আরোরা ও তার বোন অমৃতা আরোরার। তবে এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই তা নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে যায় নিমেষে। এরপর থেকেই চরম ট্রোলের সম্মুখীন হন অভিনেত্রী। এই ভিডিওটিতে অভিনেত্রীকে একটি লং শার্ট পড়ে থাকতে দেখা গিয়েছে। তার মুখে ছিল কালো মাস্ক এবং পায়ে ছিল বড় জুতো। অভিনেত্রীর এই পোশাক দেখে নেটিজেনরা অনেক ধরনের কু-মন্তব্য করেছেন। করিনার বাড়ি থেকে কিছু শপিং ব্যাগ হাতে বের হতে দেখা যায় তাকে। আর তারপরেই প্রশ্ন ওঠে, প্যান্ট কোথায়! এক নেট-নাগরিকের মন্তব্য, ‘এরা যে কেন পুরো পোশাক পরে না।’ এই ধরনের নানা মন্তব্যের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

বলিউডের অভিনেত্রীরা প্রায়ই নানা কারণে ট্রোলের সম্মুখীন হন। অভিনয় জীবনে প্রবেশ করার পর এটি একটা বড় সমস্যা হয়ে দাঁড়ায় যেকোনো অভিনেতা-অভিনেত্রীদের কাছে। তবে পরবর্তীকালে এই ট্রোলিং-এর বিষয়গুলিতে অভ্যস্ত হয়ে পড়েন বলিউডের অভিনেতা অভিনেত্রীরা। তাদের কোনো কিছুই পাপারাৎজিদের ক্যামেরা এড়ায়না। বিশেষ করে বলিউডের অভিনেত্রীদের সম্বন্ধে যে কোন খবরই নেটিজেনদের মধ্যে ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা।

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা আরোরা প্রেমের সম্পর্কে রয়েছেন গত পাঁচ বছর ধরে। শোনা যায়, কাপুর পরিবার থেকে তাদের সম্পর্ক এখনো ভালোভাবে মেনে নেয়নি। তবে বর্তমানে বিভিন্ন অনুষ্ঠানে, সোশ্যাল মিডিয়ায়, বলিউড বিভিন্ন পার্টিতে দেখা মেলে এই জুটির।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

Back to top button