বলিউড

বনগাঁয় এসে খোলা আকাশের নীচে খালি গলায় ‘লাগ যা গালে’ গানটি দুর্দান্তভাবে গাইলেন অরুনিতা, মুগ্ধ নেটিজেনদের অধিকাংশ

বাংলার অর্থাৎ বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এখন সোশ্যাল মিডিয়ার সেলিব্রেটি। তার শেয়ার করা যেকোনো গানের ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। গত বছরের আগস্ট মাসেই ‘ইন্ডিয়ান আইডল ১২’র রানার্স হয়েছিলেন অরুনিতা। প্রথম স্থানের অধিকারী হয়েছিলেন পাহাড়ের ছেলে পবনদীপ রাজন। সেই সময় থেকেই তাদের নিয়ে গুঞ্জন চলছে মিডিয়াতে। তবে তারা কখনোই প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা জানাননি।

দিন চারেক আগে অরুনিতা কাঞ্জিলাল লতা মঙ্গেশকরের কন্ঠে শোনা একটি জনপ্রিয় গান ‘লাগ যা গালে’ গানটি অসাধারণ ভাবে দক্ষতার সাথে সুরে সুর মিলিয়ে গেয়েছেন। নিজের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করেছেন নিজের এই গানের ভিডিওটি। বর্তমানে যার ভিউজ হয়েছে অনেক। ইতিমধ্যেই তার কন্ঠে এই গানটি শুনে মুগ্ধ হয়েছেন অধিকাংশ নেটিজেন। তাকে প্রশংসায় ভরিয়েছেন তারা। একেবারে খোলা আকাশের নীচে, খালি গলায় অসাধারণ কালজয়ী এই গানটি গেয়েছেন অরুনিতা। যা শুনে আবারও মন ভরেছে নেটিজেনদের।

নিঃসন্দেহে তিনি একজন দক্ষ গায়িকা, তা প্রমাণ করেছেন বারবার। ছোট থেকেই গায়িকা হওয়ার স্বপ্ন দেখেন তিনি। বর্তমানে তিনি নিজের সেই স্বপ্নপূরণের দিকেই এগিয়ে চলেছেন। ইতিমধ্যেই বহু নামীদামী শিল্পীদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। বর্তমানে তিনি একাধিক মিউজিক ভিডিওতে প্লেব্যাক করেছেন। কাজ করেছেন একাধিক নামীদামী কলাকুশলীদের সাথেও। এই মুহূর্তে দেশ-বিদেশে একাধিক লাইভ পারফর্ম্যান্সও করে থাকেন অরুনিতা। তার অনুরাগী ছড়িয়ে রয়েছে দেশ-বিদেশে। তার গানের জাদুতে মুগ্ধ অনেকেই। তার সেই অনুষ্ঠান করার টুকরো টুকরো ভিডিও থেকে থেকেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়।

বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালের গান শুনতে পছন্দ করেন সকলেই। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে ‘লাগ যা গালে’ গানটি গেয়ে শেয়ার করার পরেই ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মধ্যে। সকলেই পছন্দ করেছেন ভিডিওটি, তা তাদের কমেন্ট দেখেই স্পষ্ট। সম্প্রতি এই ভিডিওটি শেয়ার হতেই তা আবারো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Back to top button