বলিউড

উত্তরাখণ্ডে পবনদীপের বোনের বিয়েতে গিয়ে অসাধারণ গান গেয়ে সবাইকে মুগ্ধ করলো বনগাঁর বাঙালি মেয়ে অরুনিতা

‘ইন্ডিয়ান আইডল ১২’র মন্ত্র থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন কিছু কম নয় দর্শকমহলে। তবে তারা কখনোই নিজেদের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি। নিজেদের একে অপরের ভাল বন্ধু হিসেবেই চিহ্নিত করেছেন তারা। তবে প্রায়ই অরুদীপকে দেখা যায় একসাথে। কোন গানের রেকর্ডিং হোক কিংবা লাইভ পারফরম্যান্স প্রায় সময়ই এই তরুণ দুই গায়ক গায়িকার দেখা মেলে একইসাথে। সম্প্রতি পবনদীপের বোনের বিয়েতে পুরো সময়টায় উত্তরাখণ্ডে গায়কের বাড়িতেই ছিলেন অরুনিতা। সম্প্রতি তার একাধিক ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

বিয়ের সমস্ত আচার অনুষ্ঠানের সময় পবনদীপের বোন চাঁদনী রাজনের সাথে সাথে ছিলেন অরুনিতা কাঞ্জিলাল। তাদের একে অপরের সাথে কথা বলার ধরন দেখেই স্পষ্ট হয়েছে তাদের বেশ ভালই বন্ধুত্ব গড়ে উঠেছে। শ্রাবন্তী হলদির সময় অরুদীপকে একই রঙের পোশাকে দেখা গিয়েছে। এমনকি তারা একসাথে একাধিক ছবিও তুলেছেন সেই অনুষ্ঠানে। সেইসমস্ত ছবি এবং ভিডিও এই মুহূর্তে নেটদুনিয়ায় নেটিজেনদের মধ্যে ভাইরাল।

এমনকি একটি ভিডিওতে একইসাথে গান গাইতে দেখা গিয়েছে তাদের। প্রথমে মঞ্চে আসতে রাজি না থাকলেও, পরে পবনদীপের অনুরোধে শেষপর্যন্ত মঞ্চে এসে তার সাথে গান ধরেন অরুনিতাও। সম্প্রতি সেই ভিডিও তাদের অনুরাগীদের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ পছন্দ করেছেন সেই ভিডিওটি। এই ভিডিওতে অভিনেতাকে শাড়ি পড়ে থাকতে দেখা দিয়েছে। আর পবনদীপকে ঐখানকার পাহাড়ি পোশাকে দেখা গিয়েছে। উল্লেখ্য, গায়কের আরেক বোন জ্যোতি রাজনের সাথে বেশ ভালই বন্ধুত্ব হয়েছে গায়িকার। পবনদীপের বাড়ির সদস্যদের সাথে একাধিক ছবি তুলেছেন তিনি।

এমনকি বিয়ের মন্ডপে যাওয়ার সময় চাঁদনীর মাথায় যে ফুলের চাদর ধরা হয়েছিল সেখানে উপস্থিত ছিলেন অরুনিতা। সেখানেও একেবারে ‘বান-ঠানকে’ পবনদীপের সাথেই দেখা মিলেছে অরুনিতার। অতএব বলাই বাহুল্য, এই মুহূর্তে পবনদীপের বোনের বিয়েতে অরুনিতার অংশগ্রহণের বহর দেখে খুব স্বাভাবিকভাবেই নেটিজেনদের মাঝে প্রশ্ন উঠেছে তবে এবার কি অরুদীপের পালা! তবে এর উত্তর ভবিষ্যতই দেবে।

Back to top button