বলিউড

মাঝ সমুদ্রে ‘রেভ পার্টি’! মাদক কান্ডে জড়িয়ে এবার মুম্বাই পুলিশের হাতে আটক শাহরুখ খান পুত্র আরিয়ান খান

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের সঙ্গে মাদক-দ্রব্যের যোগ নিয়ে সতর্ক ছিল মুম্বাই পুলিশ। এবার মাদক কান্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে আটক হল একাধিক ‘স্টার-কিড’। প্রসঙ্গত, শনিবার রাতে মাঝ সমুদ্রে বিলাসবহুল জাহাজে চলছিল ‘পার্টি’। যেখানে অবাধে চলছিল মাদক দ্রব্যের ব্যবহার। এই পার্টির খোঁজ আগে থেকেই ছিল মুম্বাই পুলিশের নারকোটিক্স ডিপার্টমেন্ট এর কাছে।

ফলে যাত্রী সেজে সেই জাহাজে হাজির হয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। আর তারপরই পার্টি শুরু হতে গ্রেফতার করা হয় মোট ১০ জনকে। যার মধ্যে ছিলেন শাহরুখ পুত্রও। এদিন এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এক বিবৃতিতে জানিয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে আটক করেছে মুম্বাই পুলিশের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) কর্তারা।। দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে আপাতত জিজ্ঞাসাবাদের জন্য আটকে রাখা হয়েছে আরিয়ানকে।

পাশাপাশি পুলিশের তরফে জানানো হয়েছে কেবলমাত্র আরিয়ান খানই নয়, ইতিমধ্যেই আটক করা হয়েছে আরো একাধিক স্টার কিডকে। পাশাপাশি পুলিশের তালিকায় রয়েছেন আরো অনেকে যাদেরকে এরপর জিজ্ঞাসাবাদ এর জন্য ডাকা হতে পারে পুলিশ স্টেশনে।

তবে অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর পর মাদক কান্ডে জড়িয়ে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এবার আরিয়ান কিংবা অন্য কোনো স্টার কিডও গ্রেফতার হন কিনা মাদক মামলায়, সেদিকে তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button