বাংলা সিরিয়াল

ধারাবাহিকের ১০০ পর্ব পূর্ণ উপলক্ষে ফুল পার্টি মুডে ধরা দিল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ পরিবার! সাত্যকিবাবু সহ গোটা সরকার পরিবারের সাথে হুল্লোড়ে মেতেছেন ঊর্মি

বর্তমান সময়ে দাঁড়িয়ে টেলিভিশনের পর্দায় ধারাবাহিক গুলির চাহিদা বিপুল। সন্ধ্যে হলেই মা কাকিমার টিভির সামনে নিজেদের পছন্দের ধারাবাহিক গুলি দেখতে বসে যান। সম্প্রতি জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার এই পথ যদি না শেষ হয়।

এই ধারাবাহিকের মাধ্যমে পরিচালক একটি যৌথ পরিবারের গল্প সকলের সামনে তুলে ধরছেন। বেশ কিছুদিন TRP তালিকার একেবারে নিচের দিকে থাকলেও বর্তমানে ধীরে ধীরে উর্মি এবং সাত্যকির কেমিস্ট্রি দিয়ে TRP তালিকার উপরে উঠে আসছে এই ধারাবাহিক।

সম্প্রতি এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক তাদের ১০০ পর্ব সম্পূর্ণ করেছে, আর সেই আনন্দেই সেলিব্রেশনে মেতে উঠেছে গোটা পরিবার সহ এই ধারাবাহিকের পরিচালক স্বর্নেদু সম্মাদার। কেক কাটা থেকে শুরু করে হই হুল্লোরে মেতে উঠেছিল গোটা পরিবার। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এই সমস্ত ছবি পোস্ট হতেই চোখের নিমেছে ভাইরাল হয়ে গেছে।

১০০ পর্ব সম্পূর্ণর এই সেলিব্রেশন এ উপস্থিত ছিল ধারাবাহিকের উর্মি অর্থাৎ অভিনেত্রী অন্বেষা হাজরা এবং সাত্যকি অর্থাৎ ঋত্বিক সহ আরও অন্যান্যরা। ধারাবাহিকে আমরা সাত্যকির মায়ের ভূমিকায় অভিনেত্রী ময়না ব্যানার্জি কে যেভাবে দেখতে পাই সাধারণ ঘরোয়া গৃহবধূ, সেদিন পার্টিতে উপস্থিত অভিনেত্রী কে দেখলে কেউ চিনতেই পারতেন না। একেবারে অন্য রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী অন্বেষা হাজরা সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ, পার্টির ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। গোটা পরিবারসহ তার সাত্যকি বাবুর সঙ্গেও ছবিতে দেখা গিয়েছে তাকে। এছাড়াও ঐদিন পার্টি তে উপস্থিত ছিলেন ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমিকা অভিনেত্রী শ্রুতি দাস। সকলকে একই ফ্রেমে দেখতে পেয়ে নেটিজেনরা দারুন খুশি হয়েছে, সকলেই এই ছবি পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Back to top button