বলিউড

ভারতে কেন বন্ধ করা হয়েছে পাকিস্তানের গায়কদের গান? আবু ধাবিতে লাইভ কনসার্টে আতিফ আসলামকে নিয়ে বিতর্কিত প্রশ্ন করলেন অরিজিৎ সিং

বলিউড-টলিউড খ্যাত গায়ক হলেন অরিজিৎ সিং। করোনা পরিস্থিতির জন্য বন্ধ ছিল সমস্ত লাইভ কনসার্ট। সম্প্রতি প্রায় দু’বছর পর ১৯শে নভেম্বর স্টেজে উঠে হাজার হাজার দর্শকের সামনে গান গাইলেন অরিজিত সিং। এদিন গান গাইতে গাইতে হঠাৎ করেই আতিফ আসলামকে নিয়ে বিতর্কিত প্রশ্ন করে বসলেন গায়ক।

এদিন প্রিয় গায়কের কনসার্টে উপস্থিত ছিলেন দুবাইয়ের বহু মানুষ। ভারতীয়দের পাশাপাশি উপস্থিত ছিলেন পাক দর্শকরাও। প্রায় দু’বছর পর স্টেজে গিটার হাতে গান গাইতে দেখা গিয়েছে অরিজিৎ সিংকে। স্টেজে উঠে স্টেজের উপর মাথা নুইয়ে ছিলেন এই গায়ক। যে ছবি নিজেই নেটদুনিয়ায় শেয়ার করেছেন গায়ক।

গিটার হাতে গান গাইতে গাইতে হঠাৎ করেই নিজের প্রিয় শিল্পী আতিফ আসলামের গাওয়া ‘পেহলি নজর মেয় ক্যায়সা জাদু করদিয়া’ গানটি ধরলেন। এরপরই সকলকে চমকে দিয়ে হঠাৎ করেই গান থামিয়ে বলে ওঠেন, তুমি একটা কথা বলতে চান। বিতর্কিত প্রশ্ন করতে চান এবং তিনি করবেনই, কারণ তিনি কাউকে পাত্তা দেন না। তিনি বলেন, তিনি খুব একটা নিউজ ফলো করেন না। এরপর তিনি বলে ওঠেন, “পাকিস্তানি শিল্পীদের গান কি এখনও ভারতে বন্ধ রয়েছে? এমনটা ঘটেছিল মাঝখানে, সেটা কি এখনও জারি রয়েছে নাকি চালু রয়েছে? কারণ বিষয়টা হল আতিফ আসলাম আমার অন্যতম প্রিয় শিল্পী, শফকত আমানাত আলিও।”

তার এই কথা শুনে গোটা আবু ধাবি উচ্ছ্বাসে ফেটে পড়েছিল। এমন বিতর্কিত মন্তব্য করে একটুও আফসোস করছেন না তিনি, কারণ কে কি মনে করলো তাতে তার কিছু যায় আসে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই টলিউড ও বলিউড খ্যাত গায়ক। এদিন কনসার্টে জিয়াগঞ্জের এই ছেলে নিজের গাওয়া একাধিক গান গেম মুগ্ধ করেছেন গোটা আবু ধাবিকে।

Back to top button