বাংলা সিরিয়াল

বাবাকে হারিয়ে শোকস্তব্ধ রচনা ব্যানার্জী, সরে গেলেন ‘দিদি নাম্বার ওয়ানে’র সঞ্চালনা থেকে! তার বদলে নতুন চমক আসতে চলেছে জনপ্রিয় এই রিয়েলিটি শোতে

টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জীর হাত ধরে জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়েলিটি শোটি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো তে পরিণত হয়েছে। তবে সম্প্রতি বাবাকে হারিয়েছেন এই শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জী। তারপরেই জানা গেছে শোকস্তব্ধ অভিনেত্রী হাতের সমস্ত কাজ বন্ধ করে ঘরবন্দি করেছেন নিজেকে।

এবার জি বাংলার প্রচার করা নতুন দিদি নাম্বার ওয়ানের প্রোমোতে দেখা গেল তার বদলে এই সঞ্চালনার দায়িত্ব নিতে চলেছেন টলিউড অভিনেতা সৌরভ দাস এবং রান্নাঘর সুদীপা চ্যাটার্জী। এদিন এক ভিডিওর মাধ্যমে অনুগামীদের তারা জানিয়েছেন বাবার মৃত্যুর কারণে শোয়ের দায়িত্ব থেকে সাময়িকভাবে সরে গিয়েছেন রচনা ব্যানার্জি। তবে তার বদলে এই শো এর অনুগামীরা যাতে হতাশ না হন তাই নতুন চমক আনা হচ্ছে তাদের জন্য।

সুদীপা এবং সৌরভ জানিয়েছেন যেহেতু শীতকাল পড়ছে, তাই এবার শুটিং সেটে নয় বরং খোলা মাঠে পিকনিকের আদলে তৈরি করা হবে গোটা রিয়েলিটি শোটি। পাশাপাশি ইতিমধ্যেই কয়েকটি পর্বে খেলার জন্য উপস্থিত হয়েছেন সেখানে টলিউডের একাধিক নায়ক এবং নায়িকারা।

বলাই বাহুল্য প্রিয় সঞ্চালিকা রচনা ব্যানার্জি কে হারিয়ে বেশ হতাশ হয়ে পড়েছেন দিদি নাম্বার ওয়ানের দর্শকরা। তবে নতুন আদলে তৈরি দিদি নাম্বার ওয়ান দেখতেও সমান আগ্রহী তারা।

Back to top button