সুশান্তের প্রাক্তন প্রেমিকা এখন অন্য প্রেমিকের কোলে, জোর সমালোচনার মুখে পড়েছেন অঙ্কিতা লোখান্ডে

অঙ্কিতা লোখান্ডে নামটা বলতেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে একটা বেদনা জর্জরিত, ভারাক্রান্ত মুখ। কয়েক মাস আগেই সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুতে টালমাটাল অবস্থা হয়েছিল গোটা বলিউডের। নেপোটিজম থেকে মাদক চক্র কোনোকিছুই বাদ যায় নি। সবকিছুই জনসমক্ষে এসেছে। গোটা ঘটনা থেকে একে একে মাদক কান্ডে জড়িয়ে পড়েন বহু বলি সেলেব। এমনকি মাদক কান্ডে গ্রেফতার হন সুশান্তের প্রেমিকা রেহা চক্রবর্তী এবং তার ভাইও।

এরপর একে একে সমস্যা এতো প্রকট হয় যে এনসিবি আরো অনেক তারকাকেও জিজ্ঞাসাবাদ চালায়। বহু অভিনেতা আর পরিচালকের বিরুদ্ধে নেপটিজমের অভিযোগও ওঠে। অন্যদিকে সুশান্তের অকাল মৃত্যুতে ভেঙে পড়েছিল তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও। প্রাক্তন প্রেমিককে হারিয়ে তিনি যে কতোটা খারাপ সময়ের মধ্যে দিয়ে গেছেন সেই কথাও কারো অজানা নয়। কিন্তু কালের নিয়মে সবকিছুই ফিকে হয়ে আসে, এক্ষেত্রেও তেমন হল।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

সম্প্রতি একটি ফটোশুট নিয়ে জোর সমালোচনার মুখে পড়লেন অঙ্কিতা লোখান্ডে। এদিন লাল রঙের টপের সঙ্গে নীল শর্টস পরে অঙ্কিতা বিকি জৈনর কলে বসে একটি ছবি শেয়ার করেন, আর এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় ব্যাপক শোরগোল। অঙ্কিতার এই নয়া অবতার দেখে ক্ষুব্ধ হয়ে পড়েন নেট পাড়ার বহু মানুষ। তাদের মধ্যে অনেকেই অঙ্কিতাকে সুশান্তের ইস্যু নিয়ে নানা কথা শোনান। আবার কেউ বলতে শুরু করেন, সুশান্ত জীবিত নেই, তাতে ভালই হয়েছে।

অন্যদিকে অঙ্কিতাকে যখন কটাক্ষ করা হয়, তখন তাঁর হয়ে পালটা জবাব দেন অনেকেই। তারা বলেন অঙ্কিতা তো আর সুশান্তের স্ত্রী ছিলেন না যে সারা জীবন প্রয়াত অভিনেতার জন্য দুঃখপ্রকাশ করবেন। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন প্রেমিককে নিয়ে কাঁদা ছোরাছোরি করায় নায়িকা অঙ্কিতা মুখে কুলুপ এটেছেন।