টলিউড

পরীক্ষা ছাড়াই দারুন রেজাল্ট শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যুর! গর্বিত শ্রাবন্তী জানালেন আগামীতে ঝিনুক অনুসরণ করতে চায় বাবা রাজীব বিশ্বাসের পথ

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে নানান প্রশ্নের উত্তর দেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই তিনি ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চ্যাটার্জীকে নিয়েও অনেক কথা বলেন।

এবছরই আইসিএসসি পরীক্ষায় পাস করে স্কুলের গণ্ডি পেরিয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। শ্রাবন্তী তার প্রাপ্ত নম্বর কি তা না জানালেও ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে দারুণ রেজাল্ট করেছে তার ছেলে। তবে করোনা আবহে বাইরে কোথাও গিয়ে শ্রাবন্তী সেলিব্রেট করতে পারেননি ছেলের এই সাফল্যকে।

বরং শ্রাবন্তীর মা-বাবা তার বাড়িতে এসে নাতিকে আশীর্বাদ করে শুভেচ্ছা জানিয়ে গিয়েছেন তার এই সাফল্যের জন্য।
পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন এবার অভিমন্যু পড়াশোনা করতে চান ফিল্ম স্টাডিস নিয়ে কারণ আগামীতে তিনি বাবা রাজীব বিশ্বাসের পথ অনুসরণ করে টলিউড ইন্ডাস্ট্রিতে একজন পরিচালক হিসেবে পা রাখতে চান।

অভিনেত্রী জানিয়েছেন ঝিনুক ইতিমধ্যেই নিজের স্ক্রিপ্ট লিখতে শুরু করে দিয়েছে। শ্রাবন্তী কথা থেকে স্পষ্ট ছেলের ভবিষ্যতের প্ল্যানে সম্পূর্ণ সমর্থন রয়েছে অভিনেত্রীর।

পাশাপাশি আগামী সপ্তাহেই জন্মদিন শ্রাবন্তী-পুত্রের। অভিনেত্রী ছেলের দ্বাদশ শ্রেণির পরীক্ষার সাফল্য এবং জন্মদিন, সব মিলিয়ে একটি বড়সড় উপহার দেওয়ার প্ল্যান করেছেন। এদিন নেটিজেনরাও অভিমন্যুকে তার ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button