১৭ বছরের প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ৩৪ বছরের শাহরুখ! ‘দেশি গার্ল’ দিয়েছিলো মুখের ওপর সপাট জবাব

প্রিয়াঙ্কা চোপড়া হলেন একজন গ্লোবাল স্টার এবং বলিউডের কিং খান হলেন শাহরুখ খান। এই দুই প্রখ্যাত স্টারের পরিচয় নতুন করে পাঠকদের দেওয়ার প্রয়োজন নেই। এদের অনুরাগীর সংখ্যা অসংখ্য।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে ভিডিওটি অনেক আগেকার। প্রিয়াঙ্কা চোপড়া এবং শাহরুখ খানের বয়স বেশ কম এই ভিডিওটিতে।

ভিডিওটি ২০০০ সালের। মিস ইন্ডিয়া ২০০০-এর শেষ পর্বের ছোট্ট অংশ। মাত্র ১৭ বছর বয়সেই তিনি মিস ইন্ডিয়ায় অংশগ্রহণ করেছিলেন। মিস ইন্ডিয়া ২০০০-এর শেষ পর্বে প্রিয়াঙ্কার সামনে একটি প্রশ্ন রাখা হয়, যে প্রশ্নটি শাহরুখ খান নিজে প্রিয়াঙ্কা চোপড়া কে করেছিলেন।

প্রশ্নটি ছিল প্রিয়াঙ্কা কাকে বিয়ে করতে চায়! একজন খেলোয়াড়কে নাকি একজন ব্যাবসায়ীকে নাকি একজন সিনেমা জগৎ-এর তারকাকে? এর উত্তরে প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলন তিনি একজন খেলোয়ারকেই বিয়ে করতে চান, কারণ তিনি যখন দেশের জন্য খেলবেন তখন প্রিয়াঙ্কা তাকে সাপোর্ট করবেন।

তারপর তিনি বাড়ি ফিরলে এটা জানাবেন যে তিনি তাকে নিয়ে ঠিক কতটা গর্বিত। পরে সেও তাকে সাপোর্ট করবে। তার উত্তর শুনে প্রত্যেকেই ইমপ্রেস্ড হয়েছিলেন এবং হাততালিও দিয়েছিলেন। তার ঐ উত্তরের সুবাদেই প্রিয়াঙ্কা চোপড়া মিস ইন্ডিয়া ২০০০-এ দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন। মাত্র ১৭ বছর বয়সেই তিনি মিস ইন্ডিয়ায় দ্বিতীয় হয়েছিলেন।

পরবর্তীকালে প্রিয়াঙ্কা চোপরা মিস ওয়ার্ল্ডের প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবার সুযোগ পেয়েছিলেন। সেখানেও দেশের মুখ উজ্জ্বল করে খেতাব জিতেছিলেন তিনি।

এরপর থেকে পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। বলিউডের তাবড় তাবড় অভিনেতা এবং পরিচালকদের সঙ্গে একের পর এক হিট সিনেমায় অভিনয় করে গেছেন তিনি।

পরবর্তীকালে শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘ডন’-এ শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ‘জংলি বিল্লি’-তে শাহরুখ-প্রিয়াঙ্কার অন-স্ক্রিন রসায়ন সকলের মনেই দাগ কেটেছিল।

পরবর্তীকালে তিনি হলিউডেও অভিনয় করেণ। পরে প্রিয়াঙ্কা চোপড়া একজন আমেরিকান সং রাইটার নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। প্রিয়াঙ্কা ও নিক সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি প্রায়ই পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by FitLook ® (@fitlookmagazine)