টলিউড

পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত! ‘অনেক অভিনন্দন’, জানালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

যদিও জানা গিয়েছিল আগস্ট কিংবা সেপ্টেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। তবে সকলকে চমকে দিয়ে গতকালই নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন তিনি এবং আজ সকালে অপারেশনের মাধ্যমে বেলা বারোটা নাগাদ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

এরপর টলিউড থেকে শুরু করে রাজনীতির ময়দানে তার পাশে থাকা একাধিক সেলিব্রেটিকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাকে।মা এবং সন্তানের দীর্ঘ জীবন কামনা করে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা লিখেছেন হাজারো অনুগামী।
প্রসঙ্গত আজ এসএসকেএম-এ রাজ্য স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে এক গুরুত্বপূর্ণ বৈঠক করতে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হলে যখন তিনি জানতে পারেন তার দলের সাংসদ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। শুনে অভিনন্দন জানান মুখ্যমন্ত্রী। তবে সাংসদ হওয়ার অনেক আগে থেকেই মুখ্যমন্ত্রীর পছন্দের নায়িকা নুসরত। বিভিন্ন সরকারি অনুষ্ঠান থেকে শুরু করে তৃণমূলের ২১শে জুলাইয়ের মঞ্চেও দেখা গিয়েছে তাঁকে। এমনকি মিছিলেও মুখ্যমন্ত্রীর পাশে দেখা গেছে নুসরতকে।

তবে এখনো পর্যন্ত যেখানে সন্তানের পিতৃ পরিচয় সামনে না আনার কারণে অজস্র সমালোচনার মুখে পড়তে হয়েছে নুসরতকে, সেখানে রাজ্যের মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা যে অনেকটাই সহায় হয়ে দাঁড়াবে, তা বলাইবাহুল্য। তবে ট্রোলড হলেও নুসরত কিন্তু পাশে পেয়েছেন নেটিজেনদের একটি বড় অংশকে। যাদের ভালোবাস পূর্ন বার্তা আজ ভরিয়েছে সোশ্যাল মিডিয়া।

Back to top button