বলিউড

আলিয়াকে ঐশ্বর্য বলে ডাক! মেট গালায় বিদেশি ফটোগ্রাফারদের হাতে অপমানিত বলিউড অভিনেত্রী! ঠান্ডা মাথায় সামাল দিলেন পরিস্থিতি

এই প্রথম মেট গালা(Met Gala) রেড কার্পেটে হাঁটলেন আলিয়া ভাট। এর আগে যদিও প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra), ঐশ্বর্য রাই(Aishwariya Rai Bachchan), দীপিকা পাড়ুকোন(Dipika Padukone) বহু বলিউড (Bollywood)তারকা নিজেদের সৌন্দর্য দিয়ে মুগ্ধ করেছিলেন গোটা পৃথিবীকে। তবে এই প্রথমবার আলিয়া হেঁটে নিজের দীপ্তি বাড়ালেন। চর্চায় ছিল এদিন প্রিয়াঙ্কা এবং দীপিকার পোশাক। পাশাপাশি আলিয়ার পোশাক নজর কেটেছে অনেকের।

১ লক্ষ মুক্ত দিয়ে গাউন তৈরি করে পোশাক পড়েছিলেন আলিয়া। মেট গালার এবারের থিমের মতন অদ্ভুত পোশাক পড়ে নয়। বরং সুন্দর পোশাকে সুন্দরী আলিয়া। কিন্তু রেড কার্পেটে পৌঁছতেই তাকে সবাই ঐশ্বর্য বলে ডাকতে শুরু করেন। একথা অস্বীকার করার উপায় নেই যে বলিউডে সকল তারকার মধ্যে দীপিকা এবং ঐশ্বর্য রেড কার্পেটে তাক লাগিয়েছেন। কিন্তু আলিয়াকে ঐশ্বর্য বলাতে পরিস্থিতি বেশ টাল মাটাল হয়ে গিয়েছিল। কিন্তু সাবলীলভাবেই সেই পরিস্থিতি সামাল দিয়েছে রণবীর ঘরণী।

হাসিমুখে পোজ দিয়েছেন সবাইকে। একবারের জন্য কোন রকম বিরক্তি বা রাগ প্রকাশ করেননি তিনি। যতক্ষণ সময় পেলেন রেড কার্ড পেটে ততক্ষণ উপভোগ করলেন মুহূর্তটাকে। এমনকি দেশে ফিরেও বেশ হাসিখুশি আলিয়া। বিমানবন্দরে তাকে দেখা গেল হাসিমুখে। সকলেই তার চেহারা নিয়ে বেশ খুশি। তার পোশাকে প্রাচ্য এবং পাশ্চাত্য যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

Back to top button

Ad Blocker Detected!

Refresh