টলিউড

শেষমেষ দেবের সত্যবতী সেই রুক্মিণী! ‘প্রযোজকের সমস্ত টাকায় তো ঘরে যাচ্ছে’! দেবের ওপর মারাত্মক চটলেন তার অনুরাগীরাই

দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছে সত্যবতী খুঁজে পাচ্ছেন না দেব। যে চরিত্রে এর আগে নাম এসেছিল মৌনি রায় কখনো পূজা ভট্টাচার্য। তবে সোশ্যাল মিডিয়ায় থাকা বহু দেব ভক্ত মনে করেছিলেন হয়তো দেবের বিপরীতে হিসেবে দেখা যাবে রুক্মিণীকেই(Rukmini Moitra)।

সত্যান্বেষী ব্যোমকেশের চরিত্রে দেখা যেতে চলেছে দেবকে(Dev)। নিজের প্রযোজনা সংস্থা এবং টাকার জেরে এমন একটা কাজ হাতে নিয়েছেন বলে মনে করছেন অনেকে। কিন্তু ব্যোমকেশ হিসেবে তাকে মানাবে না। এই সব কিছুর মাঝে সত্যবতীকে নিয়ে আলোচনা চলছিল। অভিনেত্রী মৌনি রায় সাফ জানিয়ে দিয়েছিলেন তিনি সত্যবতীর চরিত্রে অভিনয় করছেন না। যে রটনা রটছে সেটা ভুল। তবে শেষমেষ খবর সামনে এলো। রুক্মিণী হয়েছেন দেবের সত্যবতী।

জানা যাচ্ছে লুক টেস্ট পর্যন্ত করে ফেলেছেন তিনি। আর এই ধারণা সত্যি হয়ে গেল বুধবার রাতে। সোশ্যাল মিডিয়াতে ব্যোমকেশ এবং দূর্গ রহস্যের মহরথের ছবি দিয়েছেন দেব। আর পাশে ছিলেন তার বান্ধবী। লিখলেন ,’মহরত হয়ে গেল। আমরা ফ্লোরে যাব পরশুদিন’। একই সঙ্গে রুক্মিণী ছবি শেয়ার করে লিখেছেন এই টিমের অংশ হতে পেরে উৎফুল্ল। ব্যোমকেশ ও দূর্গ রহস্য সত্যবতীর চরিত্রে’।

মহরতের দিন দেব পড়েছিলেন নীল পাঞ্জাবি। অভিনেত্রী পরেছিলেন হলুদ চুরিদার। দুজনের মুখেই ছিল চওড়া হাসি। সেই সঙ্গে ছিলেন বিরসা দাশগুপ্ত। তবে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় লেখা চরিত্রটিকে এর আগে সেলুলোয়েডে হাজির করেছেন অঞ্জন দত্ত ,অরিন্দম শীল, সায়ন্তন ঘোষাল। দেখা গেছে উত্তম কুমার থেকে আবির অনির্মাণ ভট্টাচার্যের মতো একাধিক তারকাকে। এবার সেই জুতোতে পা গলিয়েছেন দেব।

স্বাভাবিকভাবে এই খবর যখন সামাজিক মাধ্যমে আসে তখন সমালোচনা শুরু হয়েছে সত্যবতীর চরিত্র নিয়ে। অনেকেই বলেন রুক্মিণী যেহেতু দেবের বান্ধবী তাই এই সুযোগটা সে পেয়েছে। অপর একজন লিখেছেন,’ ঘরের টাকা ঘরে ঢুকছে তাই আর অন্য নায়িকাকে নিয়ে কি লাভ ভালোই আইডিয়া’। কেউ কেউ আবার রূকমীর অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলে বলেছেন আর মেয়ে নেই নাকি টলিউডে?

দেব এবং রুক্মিণী এর আগে চাম্প, ককপিট, কবীর, কিডন্যাপ, পাসওয়ার্ড, কিসমিসের মতো একাধিক ছবি উপহার দিয়েছেন দর্শকদের। কিন্তু এবারে সত্যবতীর চরিত্রে এরপর থেকেই বিভিন্ন রকম কটুক্তি শুরু হয়েছে। আবার মুক্তি পেতে চলেছে বাঘা যতীন। দূর্গ রহস্যের পরে আসবে এই ছবি। আগস্টে মুক্তি পেতে পারে ব্যোমকেশের সিনেমা।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button

Ad Blocker Detected!

Refresh