বলিউড

‘দ্যা কাশ্মীর ফাইলস’ এর কাছে হেরে গেল অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’! বক্সঅফিসে একদমই ভালো ব্যবসা করতে পারলো অক্ষয়ের ছবি

সপ্তাহ আগেই মুক্তি পেয়েছেন বিবেক অগ্নিহোত্রীর বহুল প্রতীক্ষিত এবং সমালোচিত ছবি ‘দ্যা কাশ্মীর ফাইলস’ একই সাথে কয়েক দিন আগেই মধ্যেই মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ছবি ‘বাচ্চান পান্ডে।’ আর অক্ষয় কুমারের এই ছবির সঙ্গে বর্তমানে প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে বিবেক অগ্নিহোত্রী ছবি। তবে মাত্র দুই সপ্তাহ তে বিবেক অগ্নিহোত্রীর ছবি কাশ্মীর ফাইলস ১০০ কোটির ব্যবসা ছুঁয়েছে। বাচ্চান পান্ডে মুক্তির সময় কারো সঙ্গেই প্রতিদ্বন্দ্বী ছিল না কিন্তু কাশ্মীর ফাইলস মুক্তি পাওয়ার পর থেকেই এই দুই ছবির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা শুরু।

তবে পাল্লা যে কাশ্মীর পাইলসের দিকেই ভারী তা বেশ বোঝা যাচ্ছে কারণ প্রতিদিনই প্রায় হাউসফুল থাকছে এই ছবি। প্রথম দিনেই ৬০০ স্ক্রীন পেয়েছিল বিবেক অগ্নিহোত্রী ছবি। দিনে দিনে যে পরিমাণে এই ছবির চাহিদা বাড়ছে তাতে দ্বিতীয় দিনেই ২০০০ স্ক্রীন এর আয়োজন করতে হয়েছিল এই ছবির জন্য। প্রচার এর অভাব বাজেট কম থাকার কারণে এই ছবি নিয়ে যথেষ্ট ভয় ছিল পরিচালকের কিন্তু মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে যে এত ভাল রেসপন্স সকলের থেকে তিনি পাবেন তা বিন্দুমাত্র আশা করেননি পরিচালক।

উপরন্তু কাশ্মীর ফাইলস এর পাশাপাশি কয়েকদিনের তফতেই মুক্তি পেয়েছিল গাঙ্গুবাই, দক্ষিণী ছবি রাধে শ্যাম ওর হলিউড ছবি ব্যাটম্যান। কিন্তু বর্তমানে এই সব ছবি কেই টক্কর দিয়ে বেরিয়ে সিনেমা হলে রাজত্ব চালাচ্ছে কাশ্মীর ফাইলস। সবার মুখে মুখে এখন একটাই ছবির নাম ঘুরছে। বর্তমানে ৪০০০ স্ক্রীন শেয়ারের কথা ভাবা হচ্ছে এই ছবির জন্য। গত ১৮ ই মার্চ মুক্তি পেয়েছে বাচ্চান পান্ডে ছবি তবে মাত্র এই কদিনে ৩০০০ স্ক্রীন পেয়েছে বক্স অফিসে।

অক্ষয় কুমার অভিনীত এই ছবির জনপ্রিয় তা অত্যন্ত কম বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তবে আগামী দিনে এই প্রতিযোগিতা আরো বেড়ে যাবে কারণ আগামী ২৫ মার্চ মুক্তি পেতে চলেছে এস এস রাজামৌলির বহু প্রতীক্ষিত ছবি ‘আর আর আর’। এই অবস্থায় কোন ছবি বক্স অফিসে রাজত্ব চালাবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছে নেটিজেনরা।

Back to top button