বলিউড

‘৪৭ বছর বয়সে আপনি অন্তঃসত্ত্বা?’, টাইট পোশাকে শুধুমাত্র একটু পেট বেরিয়ে থাকার জন্য নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কাজল

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের বরাবরই আগ্রহ বেশি। তাদের ব্যক্তিগত জীবনে কি হচ্ছে, তারা কোথায় যাচ্ছে, কি পরছে, কি খাচ্ছে সবকিছু নিয়ে যেন একটু বেশী আগ্রহী থাকেন দর্শকেরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগ আর এই সোশ্যাল মিডিয়ার যুগে ট্রেন্ডিং হলো ট্রোল করা।

বর্তমানে একটি খুব সাধারণ বিষয় এখন সবকিছু নিয়ে ট্রল হওয়া যেন একটি সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। সেলিব্রেটিদের বিভিন্ন ছবিতে নেটিজেন এর একাংশ হামেশাই ট্রোল করে থাকে। তাদের পোশাক হাঁটাচলা সবকিছু নিয়েই যেন একটা কটাক্ষ তৈরি না করলে তাদের শান্তি হয় না। আর এবারে ট্রোলিং এর শিকার হলেন অভিনেত্রী কাজল মুখার্জি। তার একটি ছবি সম্প্রতিকালে ভাইরাল হয়েছে যা দেখে অনেকেই মনে করছেন অভিনেত্রী অন্তঃসত্ত্বা।

সম্প্রতি করন জোহরের ধর্মা প্রোডাকশন এর সিইও অপূর্ব মেহেতার মেয়ের জন্মদিনের পার্টি ছিল। সেই পার্টিতে অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন কাজল। বলিউডের অনেক সেলিব্রেটিদের ওই পার্টিতে দেখা গিয়েছিল ওই দিন। অভিনেত্রী কাজল মুখার্জি কালো রঙের একটি ওয়েস্টার্ন টাইট ড্রেস পড়ে হাজির হয়েছিলেন। আর অভিনেত্রীর ঐদিনের একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যা নিয়ে এত বিতর্ক সৃষ্টি।

একাংশ নেটিজেন দাবি করেছেন যে কাজল অন্তঃসত্ত্বা। এই নিয়ে অনেক ধরনের বাজে মন্তব্য করা হয়েছে তাঁর এই ভিডিওতে। কিন্তু নেটিজেনদের একাংশ আবার কাজলের হয়ে কথা বলেছেন। আবার অনেকেই কাজেই সাহসিকতাকে সম্মান জানিয়েছেন অনেকেই বলেছেন কাজল চাইলেই বডিশেপার পড়তে পারতো কিন্তু তিনি নিজের আসল চেহারায় সকলের সামনে ফুটিয়ে তুলেছেন। যদি অভিনেত্রী নিজের এই সমস্ত বিষয় নিয়ে কোন মাথাব্যাথাই নেই তিনি কোনো প্রতিক্রিয়া জানায়নি সোশ্যাল মিডিয়াতে এই বিষয় নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button