বলিউড

এতটা দুর্দশা! পর পর সিনেমা ফ্লপ, ভাড়ারে টান পড়তে টাকা রোজগারের জন্য লেহেঙ্গা পরে স্টেজে নাচছেন অক্ষয় কুমার? বলিউড খিলাড়ির কান্ড দেখে মাথায় হাত ভক্তদের

বেশ কিছু বছর ধরে সময়টা একদম ভালো যাচ্ছে না অক্ষয় কুমারের(Akshay Kumar)। পরপর যা সিনেমা করছেন সেটাই ফ্লপ। তাই এখন আপাতত এন্টারটেইনমেন্ট ট্যুর(Entertainment Tour) করে টাকা রোজগার করছেন তিনি। যদিও কিছুদিন আগে শোনা গিয়েছিল সেই ট্যুর নাকি ক্যান্সেল করে দিয়েছেন তিনি। কিন্তু সেসব একেবারেই ঢপের কথা। কারণ মৌনি রয় ,নোরা ফাতেহির(Nora Fatehi) মত সুন্দরীদের সঙ্গে নর্ফ আমেরিকার মঞ্চে কোমর নাচালেন অক্ষয় কুমার।

একেবারে হাস্যকর কাণ্ড। এর আগে যদিও বহু বলিউড অভিনেতা এই কাণ্ড ঘটিয়েছেন। আইফা পুরস্কার বিতরণীর মঞ্চে মেয়েদের পোশাকে দেখা গিয়েছে বলিউড অভিনেতাদের। এবার ঘাগড়া পড়ে মঞ্চ কাপালেন অক্ষয় কুমার তাও সুদূর বিদেশে। কালো ব্লেজার স্যুট এবং নিচে লাল রঙের লেহেঙ্গা। এই প্রথম এমন কাণ্ড করেছেন তিনি। এতদিন যে ভক্তরা তাকে নিয়ে ধন্য ধন্য করত এখন তাদের চোখ কপালে উঠেছে।

অক্ষয় যে এমন একটা কিছু করতে পারেন এটা ধারণাতেই ছিল না তার ভক্তদের। একদিকে যেমন লেহেঙ্গা পড়া নিয়ে লোকজন হতবাক। অন্যদিকে তার ভক্তরায় বয়সের খোঁটা দিচ্ছেন তাকে। নোরা ফাতেহিকে তার মেয়ের মত লাগছে এমন মন্তব্য শোনা গিয়েছে। আবার কেউ বলেছেন যথেষ্ট তো বয়স হলেও একটু বুঝে শুনে আচরণ করুন। তার নিজের ভক্তরাই যেন তাদের অভিনেতাকে চিনতে পারছেন না।

পরপর সিনেমা ফ্লপ হতেই টাকা রোজগারের এক নতুন পন্থা নিয়েছেন খিলাড়ি কুমার। এসব নিয়ে সোশ্যাল মাধ্যমে হাসির রোল উঠেছে। এসব দেখতে হবে ভেবেই যেন মাথায় হাত অক্ষয় অনুরাগীদের। আবার কেউ কেউ তার থেকে নোরার নাচের বেশি প্রশংসা করছেন। কানাডা থেকেই শিখছেন এসব! এসব কটাক্ষও উড়ে এসেছে অভিনেতার দিকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh