বাংলা সিরিয়াল

শেষ মুহূর্তে মহার্ঘ্যকে সরিয়ে ঝোরা কি পারবে স্রোতের কাছে যেতে! কি বলছে গল্পের নায়িকা! সফল হবে কি সে?

বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তাদের মধ্যে একদম নতুন ধারাবাহিক হল বালিঝড়(Balijhor)। তবে ধারাবাহিকের কাস্টিং চমৎকার। দর্শকদের কথা ভেবেই সৌজন্য গুনগুন জুটিকে ফিরিয়ে আনা হয়েছে এই ধারাবাহিকে। পাশাপাশি উপরি পাওনা লালন। তবে এবারে সৌগুন জুটি দেখা যাবে না। বরং তৃণা সাহা(Trina Saha) এবারে দুটি বেঁধেছেন ইন্দ্রাশীষ রায়ের(Indrashis Roy) সঙ্গে। পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কৌশিক(Kaushik Roy)।

ধারাবাহিকের গল্প অনুযায়ী ঝোরা এক বিখ্যাত পলিটিশিয়ানের মেয়ে। যার বাবার হাতে প্রচুর ক্ষমতা। পাশাপাশি তার বাবার সহকারি হিসেবে রয়েছে মহার্ঘ্য। নিজের সাম্রাজ্য বাঁচাতে ঝোরার বাবা চায় মহার্ঘ্যর সঙ্গে ঝোরার বিয়ে হোক। কিন্তু সে ভালোবাসে স্রোতকে।

সম্পর্কের একটানা পড়ে নিয়েই শুরু হয়েছে এই গল্প। যা লেখিকা লীনা গাঙ্গুলি। শুরু থেকেই একটি কোন প্রেমের আভাস পেয়েছেন দর্শক। কিন্তু তারা কিছুতেই ইন্দ্রাশিষকে তৃণার বিপরীতে মেনে নিতে পারছেন না। বরং বারবার দাবি জানিয়েছেন মহার্ঘ ওরফে কৌশিক যেন তাঁর হিরো হয়।

এই মুহূর্তে ধারাবাহিকে বিয়ের পর্ব চলছে। মহার্ঘ্য এবং ঝোরার বিয়ের আয়োজনে মেতেছে সবাই। মাঝেই দর্শকদের উদ্দেশ্যে এক বার্তা দিলেন ঝোরা। পরিষ্কারভাবে জানিয়ে দিলেন সে ঠিক এই বিয়ের মন্ডপ ছেড়ে পালাবে এবং স্রোতের কাছে যাবে। কারণ তার স্থির বিশ্বাস মহার্ঘ্য ক্ষমতা পাওয়ার লোভে তাকে বিয়ে করছে। তাই কোন কিছুর মূল্যে সে তার ভালোবাসাকে বিসর্জন দিতে পারবে না। কিন্তু কিভাবে যাবে তার পরিকল্পনা এখনো করা হয়নি তার।

উল্টোদিকে ধারাবাহিকের প্রমো সামনে এসে গিয়েছে ইতিমধ্যে। সেখানে দেখা গেছে ঝোরার পিসি সাহায্য করছে স্রোতের কাছে পালিয়ে যেতে। কারণ তার পিসি মনে মনে পছন্দ করে এই সাম্রাজ্যের মাথাকে।এই সাম্রাজ্যকে হাতে নিতে চায় সে। যে কারণে পথের কাঁটা দূর করতে এতে সাহায্য করে। কিন্তু বর এদিকে দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে। এখন দেখার শেষ পর্যন্ত কার জীবনে ঝড় ওঠে মহার্ঘ্য,তৃণা নাকি স্রোত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh