বলিউড

কর ফাঁকি দিয়ে রাজস্ব দফতরের নোটিশ পেলেন বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন! মাত্র ২০০০০ টাকা বাঁচাতে গিয়ে বিপাকে অভিনেত্রী, হতে পারে জেল

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম। এই মুহূর্তে বড় পর্দা থেকে দীর্ঘদিন অনুপস্থিত থাকলেও একসময় পুরুষ অনুগামীদের মনে ঝড় তুলে দিতে দেখা গেছে বলিউডের এই সুন্দরী অভিনেত্রীকে। তবে এবার নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসতে দেখা গেল তাকে।

সম্প্রতি কর ফাঁকি দেওয়ায় রাজস্ব দপ্তরের কাছে উঠে এসেছে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর নাম। জানা গিয়েছে নাসিক জেলা প্রশাসনের রিপোর্ট অনুযায়ী, নাসিকের সিন্নারের থানগাঁওয়ের কাছে আদবাড়ির পাহাড়ি এলাকায় ১ হেক্টরের বেশি জমি রয়েছে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর।

তবে দীর্ঘদিন ধরে এই জমির কর জমা করেনি তিনি। জানা গিয়েছে গোটা বিষয়টি নিয়ে বারংবার তার কাছে বিজ্ঞপ্তি পাঠানো হয়েছিল। তবে সেসব তার কাছে পৌঁছেছে কিনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। পাশাপাশি এখনো পর্যন্ত কোনো প্রত্যুত্তর জানাননি অভিনেত্রী।

এদিন রাজস্ব দপ্তরের তরফ থেকে জানানো হয়েছে শুধুমাত্র অভিনেত্রী নন পাশাপাশি সহস্রাধিক আরো কর খেলাপির কাছে গিয়েছে রাজস্ব দপ্তরের নোটিশ। তবে তাই নয় জানা গিয়েছে, বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে একাধিকবার তার কর জমা করার অনুমতি দেওয়া হয়েছিল। তবে তা করতে ব্যর্থ হয়েছেন তিনি। ফলস্বরূপ মিলেছে আইনি নোটিস।

Back to top button

Ad Blocker Detected!

Refresh