বলিউড

রাজ কুন্দ্রার হাত ধরেই অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে এসেছিলেন শার্লিন চোপড়া, প্রতিটি প্রজেক্টের জন্য তাদের ৩০ লক্ষ টাকা দেওয়া হতো

গত ১৯/০৭/২০২১ এ রাজ কুন্দ্রা কে পর্ণগ্রাফি মামলায় গ্রেপ্তার করা হলো। সফট পর্নোগ্রাফি মামলায় আগেই জড়িয়েছিল রাজ কুন্দ্রা র নাম। ২৬ শে মার্চ রাজের থেকে এই বিষয়ে বয়ান নেওয়া হয়। একই দিনে বয়ান না হয় একতা কাপুরের। এরপর প্রাথমিকভাবে পুলিশ অভিযানের সময় ব্যক্তিদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন হলেন রোওয়া খান ওরফে ইয়াসমিন যিনি প্রযোজক-পরিচালক বলে দাবি করেছেন; ফটোগ্রাফার মনু শর্মা, এবং সৃজনশীল পরিচালক প্রতিভা নালাবাদে এবং দুই অভিনেতা, আরিশ শেখ এবং ভানু ঠাকুর।পুলিশ আরও বলেছে যে তার বিরুদ্ধে “পর্যাপ্ত প্রমাণ” রয়েছে, যদিও তারা আরও যোগ করেছেন যে আরও তদন্ত চলছে।

এর আগে শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের থেকে জানা গিয়েছে রাজ কুন্দ্রা র হাত ধরেই তাদের অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসা। প্রতিটি প্রজেক্টের জন্য তাদের ৩০ লক্ষ টাকা দেওয়া হতো। শার্লিন চোপড়া মোট পনেরো থেকে কুড়ি টি প্রজেক্টে কাজ করেছেন রাজের সঙ্গে।

সোমবার মুম্বাই পুলিশ রাজকে গ্রেফতার করে শিল্পা শেট্টি স্বামী রাজ কুন্দ্রার নামে পর্নোগ্রাফি মামলা দায়ের করা হয় এবং তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগ করা হয়।

পর্নোগ্রাফি এবং অশ্লীল বিষয়বস্তু সম্পর্কে আমাদের খুব কঠোর আইন আছে। এই জাতীয় ক্ষেত্রে আইটি আইনের পাশাপাশি, ভারতীয় দণ্ডবিধির অনেকগুলি ধারা অর্থাৎ আইপিসিও অভিযুক্তদের বিরুদ্ধে লেখা রয়েছে।ইন্টারনেটের মাধ্যমে পর্নোগ্রাফির ব্যবসাও ফুটে উঠেছে। এমন পরিস্থিতিতে পর্নোগ্রাফি একটি বড় ব্যবসায় হয়ে উঠেছে।

Back to top button