Story

প্রকাশ্যে এলো যীশু সেনগুপ্তের স্ত্রীয়ের পরিচয়! রূপে হার মানবেন তিনি যে কোনো বলিউড নায়িকাকেও

টলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম প্রথম সারির জনপ্রিয় নায়ক হলেন যীশু সেনগুপ্ত। যিনি শুধু অভিনয়ই নয় পাশাপাশি গুরুত্বপূর্ণ বিভিন্ন রিয়েলিটি শোতে সঞ্চালনা করে প্রমাণ করে দিয়েছেন তার বহুমুখী প্রতিভা।

ইন্ডাস্ট্রিতে ছোট পর্দা দিয়ে প্রবেশ করেছিলেন যীশু।’মহাপ্রভু’ ধারাবাহিকে শ্রীচৈতন্যের ভূমিকায় মন জয় করে নিয়েছিলেন তিনি নেটিজেনদের। তারপর শ্রীজিৎ মুখার্জী থেকে শুরু করে ঋতুপর্ণ ঘোষ, প্রথম সারির সমস্ত পরিচালকের সঙ্গে সফলভাবে কাজ করেছেন যীশু।

তবে বহুদিন পর্যন্ত নিজের ব্যক্তিগত জীবনকে সেভাবে প্রকাশ্যে আনতে না অভিনেতা। তবে এখন সময় বদলেছে। এখন নিজের স্ত্রীর পাশাপাশি নিজের মেয়ের সঙ্গেও কাজ করে ফেলেছেন অভিনেতা। তবে এবার নেটিজেনরা জানতে পারলেন তার স্ত্রী এর বিস্তারিত পরিচয়।

যীশু সেনগুপ্ত ইন্ডাস্ট্রিতে কাজ করতে করতেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা ভৌমিক এর মেয়ে নীলাঞ্জনার সঙ্গে। বেশ কিছুদিন সম্পর্কে জড়িয়ে থাকার পর 2004 সালে এই জুটি জোট বেঁধেছিল। এরপর নীলাঞ্জনার সঙ্গে জোট বেঁধে তিনি কাজ করেছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকেও। তবে তারপর অবশ্য সংসারকে সময় দেবেন বলে ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নেন নীলাঞ্জনা।

বর্তমানে যীশু এবং দুই মেয়ে সারা এবং জারার সঙ্গে চুটিয়ে সংসার করছেন নীলাঞ্জনা। তবে তিনি ইন্ডাস্ট্রি থেকে সাময়িক বিরতি নিলেও ইন্ডাস্ট্রিতে কিন্তু পা রেখেছে তার এবং যীশুর বড় মেয়ে সারা। যীশু বড় মেয়ের সঙ্গে জোট বেঁধে একসঙ্গে করে ফেলেছেন জনপ্রিয় বাংলা সিনেমা উমাও।

এবার নীলাঞ্জনার কথা প্রকাশ্যে আসতেই যারপরনাই অবাক নেটিজেনরা। কারণ ইন্ডাস্ট্রিতে না থাকলেও নীলাঞ্জনার রূপ শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button