বলিউড

পরীক্ষা ছাড়াই ৯৪ শতাংশ নাম্বার পেয়ে তাক লাগলেন অসনুর কৌর! ‘অভিনেত্রীরাও পড়াশোনায় ভালো হতে পারে, সেটাই প্রমান করতে চেয়েছিলাম’, ৯৪ শতাংশ নাম্বার পেয়ে জানালেন অভিনেত্রী

হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অসনুর কৌর। অভিনয়ের পাশাপাশি সমানতালে পড়াশুনা চালিয়ে এবার দ্বাদশ শ্রেণীর গণ্ডি পেরোলেন অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকে ফাঁকে অনলাইন ক্লাস এবং পড়াশোনা করে অসাধারণ সফলতা লাভ করেছেন তিনি।

দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় 94% নাম্বার পেয়ে অসনুর সংবাদমাধ্যমকে জানান ভাইভা এবং প্র্যাকটিক্যাল পরীক্ষায় নিজের সবটুকু দিয়েছিলেন তিনি। তা সত্বেও ফল বেরোনোর আগে তিনি এবং তার পরিবার বেশ টেনশনে ছিলেন। তবে তার ফল দেখার পর ভীষণ আনন্দিত হয়েছেন তিনি এবং তার পরিবারের সকল সদস্যরা।

পাশাপাশি তিনি আরো জানান স্কুলের শেষ বছরটা বন্ধুদের সঙ্গে আনন্দ করে কাটাতে চেয়েছিলেন তিনি কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। কারণ লকডাউন এর জন্য বন্ধ ছিল তার স্কুল। তবে শুটিংয়ের ফাঁকে ফাঁকে অনলাইন ক্লাস করতে সুবিধা হয়েছে বলেই জানিয়েছেন অভিনেত্রী।

আত্মবিশ্বাসী অসনুর এ দিন জানান অভিনেত্রী হওয়ার কারণে অনেক সময়ই তাকে শুনতে হয়েছে যে অভিনেত্রীরা পড়াশোনায় ভালো হয়না। সেই ভুল ধারণাকেই নস্যাৎ করতে চেয়ে ছিলেন তিনি। জানিয়েছেন তিনি তার পড়াশোনার মাধ্যমে উদাহরণ তৈরি করতে চেয়ে ছিলেন। যাতে তা প্রমাণ করে যে অভিনয় জগতের সঙ্গে যারা যুক্ত তারাও চাইলে পড়াশোনা চালিয়ে যেতে পারেন।

তার এই সফলতায় দারুণ খুশি তার অনুগামীরা। ভবিষ্যতে অভিনয়ের পাশাপাশি মাস কমিউনিকেশন নিয়ে পড়ার ইচ্ছা রয়েছে অসনুরের, সেকথাও জানাতে ভোলেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Ashnoor (@ashnoorkaur)

Back to top button