টলিউড

‘আমি প্রেম এবং বিয়ের উপর থেকে এখনো আস্থা হারাইনি’! অবশেষে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আবারো ভালোবাসা পেলে বিয়ে করতে পারেন সেই ইঙ্গিত দিলেন অভিনেত্রী

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে সবসময়ই সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হয়ে থাকেন শ্রাবন্তী।

তবে এবার ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন অভিনেত্রী। জানালেন তার তৃতীয় বিয়ে বিচ্ছেদের পথে চললেও এখনও প্রেম এবং বিয়ের উপর থেকে আস্থা হারাননি তিনি। তবে সম্পর্কে জড়ানোর আগে দশবার ভেবে এবার সম্পর্কে জড়াবেন, এমনটাই জানান শ্রাবন্তী।

অভিনেত্রী এদিন আরও জানিয়েছেন যে ভালোবাসার উপর থেকে তার এখনও বিশ্বাস উঠে যায় নি কারণ তার পরিবারের লোকেরা তার পাশে দাঁড়িয়েছেন। পাশাপাশি যারা দূর থেকে তার ব্যক্তিগত জীবন নিয়ে তাকে সমালোচনা করেন তাদের পাল্টা কটাক্ষ ছুঁড়ে দিয়ে অভিনেত্রী বলেছেন যে তার স্ট্রাগল দূর থেকে কেউ বোঝে না, সেই কারণেই তাকে নিয়ে এত ট্রোলিং চলে সোশ্যাল মিডিয়ায়।

তবে এদিন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কের জল্পনা উড়িয়ে দিয়েছেন শ্রাবন্তী। জানিয়েছেন তারা কেবলই ভালো বন্ধু। এদিন শ্রাবন্তী স্পষ্ট করে দিয়েছেন যে এখন আর প্রেমের সম্পর্কে নয় বরং তিনি অভিনয়েই মন দিতে চান।

সেই কারণে রাজনীতিকেও আপাতত স্থগিত রেখেছেন অভিনেত্রী। তবে তিনি যাই বলুন না কেন অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে কিন্তু তার প্রেমের জল্পনাও এখনই উড়িয়ে দিচ্ছেন না নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button