বলিউড

অহংকার দেখিয়ে ‘দ্যা কাশ্মীর ফাইলস’ এর প্রমোশন করেননি! এবার কপিলের শো ছাড়ছেন বঙ্গ তনয়া সুমনা চক্রবর্তী? উঠে এলো চাঞ্চল্যকর খবর

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে জনপ্রিয় অভিনেত্রী সুমনা চক্রবর্তী নাকি কপিল শর্মা শো ছাড়ছেন। শোনা যায় কপিল শর্মার সঙ্গে মনোমালিন্য ও শো তে বিশেষ সুযোগ না পাওয়ার জন্যই নাকি এই শো ছাড়ছেন তিনি। আসুন জেনে নেওয়া যাক আসল ঘটনা।

হিন্দি এন্টারটেইনমেন্ট জগতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দ্যা কপিল শর্মা শো’ বেশ কয়েকবছর ধরেই এই শো দর্শকমহলে জনপ্রিয়। শো এর কলাকুশলীরা তাদের ট্যালেন্ট এর মাধ্যমে মানুষকে হাসিয়ে যাচ্ছেন প্রতিদিন। কিন্তু হঠাৎ সুমনা চক্রবর্তীর এই শো ছাড়ার খবর রীতিমতন আগুনের মতন ছড়িয়েছে। শোনা যাচ্ছিল শো তে যথেষ্ট পরিমাণ স্ক্রীন পাচ্ছিলেন না অভিনেত্রী, তার জন্যই শো ছাড়ছেন। কিন্তু এতদিন পর্যন্ত এই বিষয় নিয়ে কোনরকম কোনো আলোচনা করেননি সুমনা। কিন্তু অবশেষে মুখ খুলেছেন অভিনেত্রী।

অভিনেত্রী জানান একদমই কপিল শর্মা শো ছাড়ছেন না তিনি। এই শো ছাড়ার কোনো প্রশ্নই নেই। এর পাশাপাশি নিজের নতুন শো এর কোথাও জানান তিনি। সোনার বাংলা নামের একটি নতুন শো শুরু করছেন সুমনা, সেই শো তেও কাজ করতে ভীষণ ভাবে আগ্রহী তিনি। আসলে খুব শীঘ্রই বাংলার একটি শো তে দেখা যাবে সুমনা কে। আর সেই শো এর প্রমো সামনে আসতেই সুমনা কে নিয়ে শুরু হয় জল্পনা। সকলেই ভেবেছিলেন হয়তো কপিল শর্মা শো ছেড়ে তিনি এই কাজ করছেন। কিন্তু সকলকে ভুল প্রমাণ করেছেন অভিনেত্রী। তিনি বলেছেন “আমি এই শো-এর অংশ হতে পেরে খুব খুশি। আমি সব সময় বেড়াতে ভালোবাসি। নিজের রাজ্যের জন্য শো করতে পারার থেকে আর ভালো কী বা হতে পারে।”

বাংলার লুকিয়ে থাকা সৌন্দর্য কেই এই শো তে তুলে ধরা হবে। এই শো এর সঞ্চালকের দায়িত্ব পালন করছেন সুমনা। আগামী ৩০ শে মার্চ থেকে শুরু হচ্ছে এই নতুন শো। কেমন হবে নতুন এই শো, সেটাই দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন প্রত্যেকে।

Back to top button