বাংলা সিরিয়াল

চোর ভেবে উকিল বাবু অর্থাৎ নিজের স্বামীকেই জাপটে ধরলো নোলক! ‘গোধূলি আলাপে’র নতুন ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেন। এবং নবাগতা টলিউড অভিনেত্রী সোমু সরকারকে। প্রসঙ্গত সম্প্রচার শুরু হওয়ার অনেক আগে থেকেই নেটিজেনদের মধ্যে তুমুল শোরগোল ফেলে দিতে সক্ষম হয়েছিল ‘গোধূলি আলাপ’।

কারণ এই ধারাবাহিকের মাধ্যমে মূলত অসমবয়সী প্রেমকে তুলে ধরার চেষ্টা করছেন ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা। বলাই বাহুল্য ধারাবাহিকের পটভূমিকা দর্শকদের অনেকেই ভালো ভাবে মেনে নিতে পারেননি।তবে অভিনেতা কৌশিক সেন সকলকে আবেদন করেছিলেন ধারাবাহিকরিকে একটি সুযোগ এবং অল্প সময় দেওয়ার জন্য। তাহলেই দর্শকদের ধারাবাহিকটি ভালো লাগবে এমনটাই আশা করেছিলেন তিনি। তবে এবার ধারাবাহিকের নতুন পর্বের একঝলক তীব্র হাসির রোল তুলল সোশ্যাল মিডিয়ায়।

কারণ এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী নায়িকার সঙ্গে বিয়ে হয়েছে মাঝবয়সী উকিল অরিন্দমের। এরপর শ্বশুরবাড়িতে এসে চোর ভেবে স্বামীকেই কাপড় দিয়ে জাপটে ধরতে দেখা যায় ধারাবাহিকের নায়িকাকে। এই দৃশ্য দেখে বলাইবাহুল্য হাসি সামলাতে পারছেন না দর্শকরা। পাশাপাশি তারা জানিয়েছেন অন্যরকম গল্প এবং পটভূমিকা হলেও এই ধারাবাহিকটি কিন্তু বেশ বিনোদনের যোগান দিচ্ছে বাংলা সিরিয়ালের দর্শকদের মনে। ফলে এই মুহূর্তে ধারাবাহিকের অনুগামী সংখ্যা ক্রমবর্ধমান।

Back to top button