টলিউড

ফেজ টুপি পরে রমজান মাসের শুভেচ্ছা জানাতে গিয়ে তীব্র সমালোচনার সম্মুখীন যশ দাশগুপ্ত! নেটিজেনরা প্রশ্ন তুললেন অভিনেতার ধর্ম নিয়ে

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কারণে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে। তবে একাধিক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় সমালোচনার পাল্টা উত্তর দেওয়ার জন্য মুখ খুলতে তিনি পছন্দ করেন না। বরং তিনি মনে করেন চুপ করে থাকলে এক সময় সমালোচকরা নিজেরাই থেমে যাবে।

কিন্তু এবার চুপ করে থেকেও তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হলে অভিনেতা যশ দাশগুপ্তকে। প্রসঙ্গত পবিত্র রমজান মাস উপলক্ষে সম্প্রতি অনুগামীদের শুভেচ্ছা জানানোর জন্য মুসলিমদের ফেজ টুপি পরে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দিয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। এর পরেই নেটিজেনদের একটি বড় অংশের আক্রমণের শিকার হতে হয় তাকে।

নেটিজেনরা জানিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে থাকার জন্যই বোধহয় নিজের হিন্দু ধর্মকে অবহেলা করছেন যশ দাশগুপ্ত। পাশাপাশি প্রশ্ন উঠেছে তার ধর্ম নিয়েও। তবে প্রতিবারের মত এবারেও ট্রোলের সম্মুখীন হয়ে চুপ থাকার সিদ্ধান্ত নিয়েছেন যশ দাশগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

তবে তাতেই অবশ্য থামছেন না নেট দুনিয়ার বাসিন্দাদের একটি অংশ। যশ এবং নুসরতের সন্তানকে নিয়েও প্রশ্ন তুলেছেন তারা। তবে এর আগে অভিনেত্রী একাধিকবার পরিষ্কার করে দিয়েছেন যে তিনি চান তার সন্তান যেন হিন্দু এবং ইসলাম দুটি ধর্মই নিষ্ঠা সহকারে পালন করে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button