বলিউড

অনুরাগ বসুর বাড়িতে মা সরস্বতীর খিচুড়ি ভোগ চামচ দিয়ে খাবার জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে সমালোচিত হলেন অভিনেতা রাজকুমার রাও, বাঙালি স্ত্রী পত্রলেখার থেকে শিক্ষা নিতে বলার পরামর্শ দিলেন সকলে

গত 26 শে জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন ছিল বসন্ত পঞ্চমী অর্থাৎ বাগদেবী মা সরস্বতীর পুজো। বাংলা সহ আমাদের ভারতবর্ষের আরো বিভিন্ন জায়গায় মা সরস্বতীর আরাধনা করা হয়েছে। ঐদিন মুম্বাইতে নিজের বাড়িতে দেবী সরস্বতীর আরাধনার আয়োজন করেছিলেন অনুরাগ বসু। আর ঐদিন তার বাড়িতেই বলিউডের বড় বড় তারকাদের সমাগম দেখা গিয়েছে।

অমিতাভ বচ্চন থেকে শুরু করে রাজকুমার রাও সকলই উপস্থিত ছিলেন ওই দিন বিশেষ অতিথি হিসেবে। আর ওই দিনকেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাওকে নিয়ে ট্রোল করা হয়। বলিউডে যে কজন বাঙ্গালী সফলভাবে নিজেদের প্রতিষ্ঠিত করে তুলতে পেরেছে তার মধ্যে অন্যতম একজন হলেন অনুরাগ বসু। দর্শকদের তিনি নিজের তৈরি বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন। মুম্বাইতে থাকাকালীন ও বাঙালির শিক্ষা সংস্কৃতি ভাষা কিছুই ভুলে যাননি তিনি। এবছর অনুরাগ বসুর বাড়ির সরস্বতী পুজো ২৯ বছর পূর্ণ করল।

সোশ্যাল মিডিয়া নিজের বাড়ির পুজোর একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অনুরাগ বসু। আর সেখানেই দেখা গিয়েছে পুজোয় আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন রাজকুমার রাও, পত্রলেখা, অভিষেক বচ্চন, আদিত্য রয় কাপুর, ভূষণ কুমার, ফতিমা সানা শেখ, কার্তিক আরিয়ান, প্রীতম সহ আরো অনেকেই। সুন্দর সাদা ডাকে সাজে প্রতিমাকে সাজিয়ে তুলেছিলেন তিনি। পুজোতে মায়ের জন্য নিজের হাতে ভোগ তৈরি করেছিলেন তিনি। আর আমন্ত্রিত অতিথিদের জন্য মেনুতে ছিল খিচুড়ি, লাবড়া, আলুভাজা, পটল ভাজা, বাঁধাকপির তরকারি, চাটনি।

ছবিতে রাজকুমার রাও আদিত্য কাপুর সহ রাজকুমারের স্ত্রী পত্রলেখাকে একসঙ্গে খিচুড়ি খেতে দেখা গিয়েছে। আর সেখানে রাজকুমার রাও এবং আদিত্যকে ট্রোল করেছেন। আসলে ছবিতে রাজকুমার এবং আদিত্য দুজনকেই চামচ দিয়ে খিচুড়ি ভোগ খেতে দেখা গিয়েছে। পাশে বসে রাজকুমার রাও এর স্ত্রী হাত দিয়ে ভোগের খিচুড়ি খাচ্ছেন। আর তাই দেখেই কয়েকজন নেটিজেন বাঙালি পাঠ দিয়েছেন অভিনেতা রাজকুমার কে। একজন লিখেছেন, ওরে ওটা ভোগের খিচুড়ি! হাত দিয়ে খায়। আবার কারোর কটাক্ষ, খিচুড়িও চামচ দিয়ে! সেলিব্রিটি প্রো ম্যাক্স। কেউ কেউ আবার লিখেছেন, বাঙালি পত্রলেখাকে বিয়ে করেছেন। আর হাত দিয়ে খিচুড়ি ভোগ খেতে হয় জানেন না?

Back to top button

Ad Blocker Detected!

Refresh