বাংলা সিরিয়াল

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ শুরু হওয়ার জন্য কোপ পড়ছে জনপ্রিয় এই ধারাবাহিকে, জোরদার টক্কর খেলবে জি বাংলার মিঠাইয়ের সঙ্গে

খুব শীঘ্র স্টার জলসার পর্দায় শুরু হচ্ছে আরও এক নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নাম ‘বালিঝড়’। গত বছরের শেষের দিকেই আমরা এই ধারাবাহিকের প্রমো ভিডিও দেখে নিয়েছিলাম। ধারাবাহিকের হাত ধরে আবারো গুনগুন সৌজন্যের জুটি ফিরে আসছে। ধারাবাহিকে রাজনৈতিক প্রেক্ষাপট এর ত্রিকোণ প্রেমের গল্প ফুটিয়ে তোলা হবে।

গুনগুন এবং সৌজন্য ছাড়াও ধারাবাহিককে দেখা যাবে সকলের প্রিয় লালন কে। তবে ধারাবাহিকের প্রোমো ভিডিও সামনে আসলেও এই ধারাবাহিক কবে কোন সময় শুরু হবে তা এতদিন আমরা জানতাম না। তবে সম্প্রতি সেইসব জানা গিয়েছে। আর জানার পরেই স্টার জলসার অন্য আরেক মেগা ধারাবাহিকের উপর কোপ পড়ছে।

প্রথমে অনেকেই ভেবেছিলেন হয়তো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের জায়গা নিতে চলেছে বালিঝড়। তবে এমনটা একেবারেই হচ্ছে না। যেমন সময় হতো তেমন সময়তেই হবে। তবে স্টার জলসার অন্য অনেক ধারাবাহিক নবাব নন্দিনীকে এবার সেই টাইম স্লট থেকে সরে যেতে হচ্ছে। নবাব নন্দিনী জায়গাতেই শুরু হচ্ছে বালিঝড়। অর্থাৎ বালিঝড় ধারাবাহিক প্রতিদিন সন্ধে ছটায় দেখা যাবে। জি বাংলার মিঠাই ধারাবাহিকের সঙ্গে এবার নতুন ধারাবাহিক বালিঝড়ের প্রতিযোগিতা চলবে।

তবে এবার প্রশ্ন হল বালিঝড় শুরু হওয়ার ফলে কি নবাব নন্দিনী ধারাবাহিক একটি শেষ হয়ে যেতে চলেছে? যদিও এই বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষ থেকে এখনো সরাসরি কিছু জানা যায়নি। তবে স্টার জলসার নবাব নন্দিনী ধারাবাহিক দর্শকমহলে তেমন জনপ্রিয়তা পায়নি। ইন্দ্রানী রিজওয়ানের জুটি দর্শকমহলে ততটা সাড়া ফেলতে পারেনি। TRP তালিকায় খুব একটা ভালো ফলাফল করত না এই ধারাবাহিক। তবে ৬মাস যেতে যেতেই যদি এই ধারাবাহিক মাঝপথে বন্ধ হয়ে যায় তাহলে খুব একটা অবাক হবেন না দর্শক।

নতুন ধারাবাহিক বালিঝড়ের কেন্দ্রীয় চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেত্রী তৃণা সাহা, অভিনেতা কৌশিক রায় এবং অভিনেতা ইন্দ্রাশিষ কে। রাজনৈতিক নেতা সমুদ্র সেন নির্বাচন জেতার পর তার মেয়ে ঝোড়া র হাতে পরবর্তী প্রজন্মের দায়িত্ব তুলে দেয়। সঙ্গে তার মেয়ের বিয়ে ঘোষণা করে দেয় তার ডান হাত একনিষ্ঠ কর্মীর সাথে। আর এই কথা শুনেই স্রোত ঝোড়োর জীবন থেকে অনেক দূরে সরে যাওয়া সিদ্ধান্ত নেয়। কিন্তু ঝোড়ো শ্রোত কেই ভালোবাসে। আর প্রোমো ভিডিও দেখে বোঝা যাচ্ছে ধারাবাহিকের কৌশিক রায় নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন। এবারে দেখার অপেক্ষায় নতুন এই ধারাবাহিক দর্শকমহলে কতটা জনপ্রিয়তা ফেলতে পারে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh