বলিউড

অবশেষে মাদক কাণ্ডে জড়িত শাহরুখ পুত্র আরিয়ান জামিন পেলেন, ২৬ দিন পর জেল খেটে বাড়ি ফিরছেন আরিয়ান

চলতি মাসের শুরুর দিকে মুম্বাই থেকে গোয়াগামী এক বিলাসবহুল ক্রুজে এনসিবির কর্মকর্তারা তল্লাশি চালিয়ে আরিয়ান খান সহ তার সঙ্গীদের গ্রেফতার করেন। এরপর ৮ই অক্টোবর মুম্বইয়ের আর্থার রোডের জেলে পাঠানো হয় আরিয়ানকে। বারংবার আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দিচ্ছিল আদালত। শুনানি পিছিয়ে দেওয়া হয়েছিল বৃহস্পতিবার পর্যন্ত। এদিন শুনানিতে আরিয়ান খান সহ তার দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধর্মেচারের জামিন মঞ্জুর করা হয়।

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে জানিয়েছেন, ঈশ্বর তাদের সহায় হয়েছেন অবশেষে আরিয়ান খান জামিন পেয়েছেন। অন্যদিকে অন্য আইনজীবী মুকুল রোহাতগি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আরিয়ান খানের দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধর্মেচার শুক্রবার কিংবা শনিবারের মধ্যে জামিন পেয়ে যাবেন।

নিম্ন আদালতে গত সপ্তাহে আরিয়ান খানের জামিন খারিজ হয়ে যায়। এরপরে শাহরুখ খান ও গৌরি খান নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিলেন। উচ্চ আদালতের দ্বারস্থ হওয়ার পর ছেলের জামিনের বিষয়ে তারা আশাবাদী ছিলেন। অবশেষে জামিন পেয়েছেন আরিয়ান। এদিন আদালতে শাহরুখ খান সশরীরে উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত তিনি হাজির হননি শুনানিতে।

ইতিমধ্যেই আরিয়ান খান মাদক কাণ্ডে নাম জড়িয়েছে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের। মাদক সংক্রান্ত বিষয়ে তাদের হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছে সকলের। বর্তমানে এই পুরো বিষয়টি খতিয়ে দেখছে এনসিবির কর্মকর্তারা। এর মধ্যেই তিন দফায় কেন্দ্রীয় সংস্থা অনন্যা পান্ডেকে জিজ্ঞাসাবাদ করে ফেলেছে। এই মামলার শেষ এখানেই নয় তা বোঝাই যাচ্ছে। এই জল গড়াবে অনেক দূর। শেষ পর্যন্ত কি হয় সেটাই দেখার।

Back to top button